রংপুরে জেলা শহরে বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব( BBDC ) এর ইফতার বিতরণ- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:১৩ পূর্বাহ্ণ, মে ৪, ২০২১

রংপুরে জেলা শহরে বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব( BBDC ) এর ইফতার বিতরণ- জনকল্যাণ২৪

মাহদী জাকির:-মানব সেবার শপথ নিন— মুমূর্ষ কে রক্ত দিন ।
এই শ্লোগানে গত বছরের মাঝামাঝি অনলাইন সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেইসবুকে গড়ে উঠেছে একটি আন্তর্জাতিক মানের সংগঠন বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব বা BBDC ।

 

যে সংগঠনটি সারা দেশে মুমূর্ষ রোগীদের রক্তের চাহিদা পূরণ করতে যে কোন মুহূর্তে প্রস্তুত থাকে । রংপুর বিভাগীয় এই বিবিডিসিয়ানরা ৩ মে রংপুর জেলা শহরেই পথশিশু ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরন অনুষ্ঠান করেন প্রায় কয়েক শতাধিক মানুষের মাঝে ।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন জেলা টিম লিডার দিনাজপুর। মুন সরকার,টিম লিডার রংপুর। আবদুর রাজ্জাক পাভেল জেলা টিম লিডার গাইবান্ধা। শাহানাজ পারভীন,টিম লিডার রংপুর সহ আরো অনেকই।

 

বিবিডিসির পরিচালক আলী হায়দার বলেন
:-কৃতজ্ঞতা প্রকাশ করছি রংপুর বিভাগীয় সমন্বয়ক রাকিব বিন আদম ভাই ও বিভাগীয় আপডেট ম্যানেজার বিবি আমেনা ম্যাম সহ রংপুর বিভাগীয় শাখার সকল দায়িত্বশীলদের প্রতি।
দেশবাসীর কাছে সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি বিবিডিসির পাশে থেকে আমাদের মানবতার সেবায় এগিয়ে যাওয়ার সহযোগিতা করার জন্য।

 

আমরা চেয়েছি সুবিধা বঞ্চিত কিছু মানুষকে নিয়ে একটা দিন ইফতারি করতে, দেশের বর্তমান করোনা কালীন সময়ে সেটা সম্ভব না হওয়ায় আমরা ভ্রাম্যমাণ ইফতার বিতরণের ব্যবস্থা করি।
ইনশাআল্লাহ আমাদের এ কাজ আগামী তেও চলমান থাকবে।

 

উক্ত অনুষ্ঠান সম্পর্কে বিবিডিসির রংপুর সমন্বয়ক রাকিব বিন আদম বলেন :-মানুষ হিসেবে মানুষের বিপদে পাশে দাড়ানোর চেয়ে মহত্ত্ব কি আর হতে পারে ।সেচ্ছাসেবীদের প্রতি সম্মান ভালবাসা প্রধান করুন। সেবার হাত অনেক বেশি প্রসারিত হবে ইনশাআল্লাহ । প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে যতটুকু সম্ভব সেবা দিয়ে যাক এটাই প্রত্যাশা করি ।

এ সংক্রান্ত আরও সংবাদ