মোহনগঞ্জে বিদ্যালয়কে জমি দলিল না করে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১

মোহনগঞ্জে বিদ্যালয়কে জমি দলিল না করে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন- জনকল্যাণ২৪

নেত্রকোনা প্রতিনিধি:-নেত্রকোনার জেলার মোহনগঞ্জের থানার ৭নং গাগলাজুর ইউনিয়নের মান্দারবাড়ি চাঁদপুর গ্রামে বিদ্যালয়ের নামে ক্রয়কৃত জমি দলিল না করে দেওয়ার প্রতিবাদে (২৭ এপ্রিল) মঙ্গলবার মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

ভাটি অঞ্চল গাগলাজুর বাজারের পাশে ভাটি বাংলা হাই স্কুল মাঠে মান্দারবাড়ি কেন্দ্রীয় জামে মসজিদ কমিটি, মান্দারবাড়ি স্থানীয় এলাকাবাসী ও গাগলাজুর এলাকাবাসীর উপস্তিতিতে বেলা ১২টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

উক্ত মানববন্ধনে আরো উপস্থিত থাকেন গাগলাজুর বাজারে ব্যবসায়ী, সমাজকর্মী, রাজনৈতিক নেতা কর্মী-সহ সমাজের নানা শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহন করেন।

 

মানববন্ধন চলাকালে বক্তক্য রাখেন- মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এখলাছ উদ্দিন, মান্দারবাড়ি জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক কাজী নূরুল হুদা, মান্দারবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জুবায়ের রহমান জুয়েল, আবদুল কাদির ও প্রমুখ।

 

মানববন্ধনে উপস্থিত মানুষ ও এলাকাবাসী জানান, মোহনগঞ্জের গাগলাজুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের সন্তান জবান কামাল পাশা চৌধুরীর কাছ থেকে গত ২০১৯ সালের জুন মাসে স্থানীয় ভাটি বাংলা হাই স্কুল ও স্থানীয় মসজিদের নামে জমি ক্রয়ের জন্য দুই লাখ টাকা বায়না করেন। কিন্তু কামাল পাশা সাহেব জমি দলির করে না দিয়ে নানা টালবাহানা শুরু করেন এমনকি গ্রামবাসীকে নানা ভয়ভীতি ও হুমকি প্রদান করেছেন বলে জানান এলাকাবাসী।

এ সংক্রান্ত আরও সংবাদ