মাওলানা মামুনুল হক সাহেবকে যারা অপমান- অপদস্থ করেছেন তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনায়েদ আল হাবীব- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

মাওলানা মামুনুল হক সাহেবকে যারা অপমান- অপদস্থ করেছেন তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : আল্লামা জুনায়েদ আল হাবীব- জনকল্যাণ২৪

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক আজ পরিবারের সাথে সোনারগাঁও রিসোর্ট অবস্থানকালে স্থানীয় গুন্ডাবাহিনী আক্রমণ ও খারাপ ব্যবহার করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি খতীবে বাঙ্গাল আল্লামা জুনায়েদ আল হাবিব।

 

গণমাধ্যমে এক ভিডিওবার্তায় তিনি বলেন, যারা শাইখুল হাদীস ইবনে শাইখুল হাদিসের উপর আক্রমণ করেছে, তাকে খারাপ ভাষায় গালি দিয়েছে তাতে আমরা ক্ষুব্ধ, আমরা ভিডিও ফুটেজ দেখে তাদেরকে চিহ্নিত করব। এবং প্রশাসনের কাছে দাবি জানাবো, তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

 

এসময় আল্লামা জুনায়েদ আল হাবীব বলেন, মাওলানা মামুনুল হক এদেশের তারুণ্যের অহংকার, তিনি একজন শাইখুল হাদিস এবং বাংলাদেশের একজন মুফাসসিরে কোরআন। শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক রহ.-এর সুযোগ্য সাহেবজাদা তার ওপর যে ধরনের আচরণ করা হয়েছে দেশের কোনো সভ্য জাতি তা কখনো মেনে নিতে পারে না। একজন আলেমের গায়ে কেউ হাত দিলে এ দেশের তৌহিদি জনতা কখনো তা মেনে নিবে না।

 

আল্লামা জুনায়েদ আল হাবিব আরো বলেন, প্রশাসনকে দাবি জানান যারা মাওলানা মামুনুল হক কে অপমান অপদস্ত করেছেন তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন। অথবা হেফাজতের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাথে পরামর্শ করবে আমরা এব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হব ইনশাল্লাহ!

এ সংক্রান্ত আরও সংবাদ