মৌলভীবাজারে হেফাজতের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২১

মৌলভীবাজারে হেফাজতের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত- জনকল্যাণ২৪

বিশেষ প্রতিনিধি:-বায়তুল মোকাররামে ধর্মপ্রাণ মুসল্লিদের ঈমানী আন্দোলনে ৫ জন মুসল্লিকে নির্বিচারে শহীদ করা এবং এর প্রতিবাদে দেশব্যাপী আন্দোলনে প্রায় ১৫ জনকে গুলি করে শহীদ করার প্রতিবাদে হেফাজতের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ মৌলভীবাজার জেলা হেফাজতের বিক্ষোব সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

আজ(২৭ মার্চ) শনিবার হেফাজতের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা হেফাজত নেতা মাওলানা জামিল আহমদ আনসারীর নেতৃত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ মিছিল বাদ আসর মৌলভীবাজার সদর দেওয়ানী মসজিদ থেকে শুরু করে প্রেসক্লাব চত্ত্বরে গিয়ে মিছিল সম্পন্ন।

 

মিছিল পরবর্তী মাওলানা শাহ মিসবাহ’র সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে মাওলানা জামিল আহমদ আনসারী বলেন, হেফাজতের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ আমাদের বিক্ষোভ। বায়তুল মোকাররামে ঈমানী আন্দোলতরত মুসল্লিদের নির্বিচারে শহীদ করা এটার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন এই অনভিপ্রেত ঘটনা দেশের মানুষের স্বাধীনতা ও স্বকিয়তায় প্রশ্নবিদ্ধ।

 

উনি আরো বলেন, এমন ঘটনা অনভিপ্রেত ঘটনার জন্য দায়ী হলো যারা ইসলাম বিদ্ধেষী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এদেশের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে অতিথি করেছে। মাওলানা আনসারী আগামীকাল হেফাজতের হরতাল সফল করার উদাত্ত আহবান জানিয়ে উনার বক্তব্য শেষ করেন।

 

এছাড়া আরো বক্তব্য রাখেন, হেফাজত নেতা মাওলানা ইসলাম উদ্দীন, মাওলানা আলতাফুর রহমান সাদিকী, মাওলানা এহসানুল হক জাকারিয়া, মাওলানা আরিফ আহমদ চৌধুরী সহ প্রমুখ।

 

সর্বশেষ হেফাজত নেতা মাওলানা ইমদাদুর রহমানের দোয়ার মাধ্যমে বিক্ষোভ সমাবেশ সম্পন্ন হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ