খালের কচরিপানার মধ্যে মিললো নারীর মরদেহ- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

খালের কচরিপানার মধ্যে মিললো নারীর মরদেহ- জনকল্যাণ২৪

জনকল্যাণ:- রাজশাহীর বাগমারায় খাল থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) বিকেলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলার অনন্তপাড়া গ্রামের কয়কজন শিশু দাসপাড়া-অনন্তপাড়া খালে মাছ ধরতে যায়। তারা দাসপাড়া এলাকার খালে কচুরিপানার ভেতরে ডুবে থাকা এক নারীর অর্ধগলিত মরদেহ দেখতে পায়।

 

এ সময় তারা ভয় পেয়ে চিৎকার করে বাড়িতে ফিরে ঘটনাটি তাদের অভিভাবকদের জানায়। অনন্তপাড়া গ্রামের একজন শিশুর অভিভাবক লুৎফর রহমান বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানান।

 

পরে চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানান। বিকেলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই নারীর অর্ধগলিত মরদেহ দেখতে পায়।পরে কচুরিপানা থেকে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আসলাম আলী বলেন, উদ্ধার হওয়া ওই নারীর আনুমানিক বয়স ২৫-৩০ বছর হবে। তবে তার এলাকায় থেকে কোনো নারী নিখোঁজ হননি। আর মরদেহ গলে যাওয়ায় ওই নারীকে শনাক্ত করা যায়নি। তিনি দূরের কোনো গ্রামের হতে পারেন। কেউ হত্যা করে মরদেহটি খালের কচুরিপানার ভেতর ডুবিয়ে রাখতে পারে বলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার মাথার নিচে ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ্ন রয়েছে। খালের পাশ থেকে ওই নারীর একটি গোলাপি রঙয়ের ওড়না পুলিশ জব্দ করেছে।

জানতে চাইলে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বলেন, মরদেহটির সুরতহাল রিপোর্ট এখনো হয়নি। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে বিষয়টি জানানো হয়েছে। সিআইডির বিশেষজ্ঞ দল আসলে তারা মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাবেন। বর্তমানে ওই নারীর মৃত্যুর রহস্য উদঘাটন ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান বাগমারা থানার এই পুলিশ কমকর্তা।

এ সংক্রান্ত আরও সংবাদ