কানাইঘাট উপজেলায় ‘ব্লাড ফ্যামিলি, রাজাগঞ্জ ইউনিয়ন’ নামে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

কানাইঘাট উপজেলায় ‘ব্লাড ফ্যামিলি, রাজাগঞ্জ ইউনিয়ন’ নামে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ- জনকল্যাণ২৪

মাসুম আহমদ:- কানাইঘাট উপজেলায় ‘ব্লাড ফ্যামিলি, রাজাগঞ্জ ইউনিয়ন’ নামে একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

 

শুক্রবার (১৫ জানুয়ারী) বিকাল ৩টায় উপজেলার রাজাগঞ্জ বাজারে আয়োজিত এক আলোচনা সভায় কার্যকরী কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। মাওলানা ইমরান আহমদকে সভাপতি ও আব্দুস সবুর আকমলকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি: আব্দুল্লাহ সায়েম ও হাফিজ আব্দুল্লাহ মসরুর; যুগ্ম সাধারণ সম্পাদক: জাকির হোসাইন চৌধুরী; সাংগঠনিক সম্পাদক: ইব্রাহিম ও জাহিদ আহমদ; অর্থ সম্পাদক: হাফিজ আব্দুন নূর; সহ-অর্থ সম্পাদক: মো. হারুন আহমদ, মো. সায়েম আহমদ ও মো. রেজওয়ান আহমদ; প্রচার সম্পাদক: মিজান আহমদ আবির; সহ-প্রচার সম্পাদক: জাকারিয়া সারওয়ার, তাজুল ইসলাম হানাফী, হাফিজ শাহেদ আহমদ, এহসান রিফাত; কার্যকরী সদস্য: মুহিবুদ্দিন আসজাদ, শাহরিয়ার আহমদ, সাঈদ আহমদ, নাহিয়ান হোসাইন আরিফ, জাহিদ আহমদ, ইয়াহইয়া আহমদ, আবুল হাসনাত মাসরুর, তারেক আজিজ, রাসেল আহমদ, হাসান আহমদ, মো. রশীদ আহমদ চৌধুরী, জামিল আহমদ, এনামুল চৌধুরী, শিহাব আহমদ, সাকের আহমদ শাকিল চৌধুরী, মাহফুজুর রহমান ফাহিম, সারওয়ার হোসাইন ও মিহাদুর রহমান জুয়েল প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ