আ.লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৯:১৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

আ.লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১- জনকল্যাণ২৪

জনকল্যাণ:- আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার পাঠানটুলিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত ও একই দলের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আজগর আলী বাবুল (৫৫) ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের বাসিন্দা।

 

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। রাত সোয়া ৮ টার দিকে সংঘর্ষ শুরু হয়।

 

আগামী ২৭ জানুয়ারি সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, গোলাগুলির ঘটনায় একজনের বুকে গুলি লাগে। পরে তাকে বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘনায় আরেকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা জানান, পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং একই দলের বিদ্রোহী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তিনি আগে দুইবার কাউন্সিলর ছিলেন। গত ফেব্রুয়ারিতে নির্বাচনের প্রথম তফসিল ঘোষণার পর থেকে দুই প্রার্থীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

 

প্রসঙ্গত, এলাকায় নজরুল ইসলাম বাহাদুর প্রয়াত মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীরর অনুসারী এবং আবদুল কাদের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত। / বার্তা

এ সংক্রান্ত আরও সংবাদ