আ’লীগ-বিএনপির জুলুম নির্যাতনে জনগন অতিষ্ঠ: জি.এম কাদের- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

আ’লীগ-বিএনপির জুলুম নির্যাতনে জনগন অতিষ্ঠ: জি.এম কাদের- জনকল্যাণ২৪

জনকল্যাণ:- জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন- দেশের বর্তমান অবস্থার প্রেক্ষিতে জাতীয় পার্টি একটি সম্ভবনাময় দল হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। আপনারা অনেক কষ্ট ও ত্যাগ স্বীকার করেছেন,ইনশাআল্লাহ আমাদের সুদিন আসবে।

 

বিএনপি ও আওয়ামী লীগের দলবাজি,লুটপাট,ধর্ষণ, খুন,অত্যাচার, নির্যাতনে জনগণ আজ অতিষ্ঠ।
পল্লীবন্ধু এরশাদের শাসনামলে দেশের অবস্থা এমন ছিলোনা।
তিনি বলেন- ৯১’র পর থেকে দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে। এই দুই দল এত লুটপাট করেছে যে, দেশে তাদের টাকা রাখার জায়গা নাই, তাই বিদেশে পাঠিয়ে দিচ্ছে। ৯১’র পর তারা এরকম করার সুযোগ পেয়েছে বলেই যা ইচ্ছা তাই করছে। মানুষ পরিবর্তন চায়। পরিবর্তিত পরিস্থিতে দেশের জনগণ আমাদের অতীত সুশাসনের কথা মনে রেখেই আগামীতে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন করবে, ইনশাআল্লাহ। তিনি আজ কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে উপরোক্ত বক্তব্য রাখেন।

 

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মাননীয় চেয়ারম্যানের বিশেষ সহকারী- মীর আবদুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান- সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক- সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, মোড়ল জিয়াউর রহমান, মোঃ দেলোয়ার হোসেন পাটোয়ারী, মোঃ এরশাদ উল্লা, আলী হোসেন, হাফেজ নজীর আহমেদ, মনসুর চৌধুরী, আয়ুব আলী ভেন্ডার, সাইফুল মেম্বার, নজীর আহমেদ, সোহাগ মোরশেদ চৌধুরী হারুন অর রশীদ, শাহীন সিকদার, নজরুল ইসলাম বাবর, মিজানুর রহমান, মোঃ সোহাগ মিয়া, মোঃ শরীফুর রহমান, আব্দুল্লাহ আল মহসীন, মোঃ শাহীন আলম, মোঃ পিন্টু, শাহাদত হোসেন শাওন, ও ইয়াকুব আলী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ