টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিনিময় নিহত ১, আহত ২৩- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিনিময় নিহত ১, আহত ২৩- জনকল্যাণ২৪

জনকল্যাণ:- কক্সবাজারের টেকনাফের একটি রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিনিময়ে একজন নিহত ও কমপক্ষে ২৩ জন আহত হয়েছেন। মূলত রোহিঙ্গাদের দুটি ডাকাত দলের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ঘণ্টাব্যাপী গোলাগুলির ঘটনা ঘটেছে। রবিবার (১০ জানুয়ারি) অ্যার্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

জানা গেছে, ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ে চাকমারকুল ক্যাম্পে তোহা বাহিনী ও আরেক ডাকাত দলের মধ্যে এ ঘটনায় ঘটে। নিহত নুর হাকিম ওই ক্যাম্পের বাসিন্দা।

 

টেকনাফ হোয়াইক্যংয়ে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ এপিবিএন-এর ইন্সপেক্টর মনির হোসেন জানান, ক্যাম্পে দুই ডাকাত দলের মধ্য গুলি বিনিময়ের ঘটনায় একজন মারা গেছেন, আরও ২৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বেসরকারি সংস্থা সেভ দ্যা চিলড্রনের অধীনে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এই বিষয়ে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের প্রতিনিধি এবং টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা শিবিরের সহাকারী কর্মকর্তা (সিআইসি) সাধনা ত্রিপুরা জানান, গুলিবিনিময়ের ঘটনা নিয়ে কাজ করছি, বিস্তারিত পরে জানানো হবে। / বার্তা

এ সংক্রান্ত আরও সংবাদ