টিকটক করতে এসে গণধর্ষণের শিকার -জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:১৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

টিকটক করতে এসে গণধর্ষণের শিকার -জনকল্যাণ২৪

সাভারে একটি বাড়িতে টিকটকে অভিনয় করতে এসে এক তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে গেন্ডা বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে, সাভারের গেন্ডা এলাকায় রুবেল হোসেনের বাড়িতে ওই তরুণী (২৩) ভাড়া থেকে একটি বিউটিশিয়ানে চাকরি করতেন। সেইসঙ্গে তিনি টিকটকে অভিনয় করতেন। বিভিন্ন জায়গায় থাকা বন্ধুদের নিয়ে তিনি টিকটকের ভিডিও বানাতেন।

টিকটকে অভিনয় করার কথা বলে গত বুধবার রাতে ওই তরুণীর ঘরে আসেন অজ্ঞাত দুই ব্যক্তি। কিন্তু তারা তরুণীকে হত্যার হুমকি দিয়ে গণধর্ষণ করেন, এমন অভিযোগে শুক্রবার দুপুরে সাভার মডেল থানায় মামলা করেন তরুণী। গণধর্ষণে সহায়তার অভিযোগে স্থানীয় যুবক সুমন মিয়াকে প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়া মামলায় তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত দুই ব্যক্তিকে আসামি করা হয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা এ মামলায় পুলিশ গেন্ডা এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণের সহয়তাকারী সুমন মিয়া, বাড়িওয়ালা রুবেল মিয়া, ফিরোজ মিয়া ও নিলুফাসহ চারজনকে গ্রেপ্তার করেছে।

গণধর্ষণের শিকার ওই তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

গ্রেপ্তার চারজনকে সাতদিনের রিমান্ড চেয়ে দুপুরেই আদালতে পাঠায় পুলিশ। গণধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইফুল ইসলাম বলেন, গণধর্ষণের এ ঘটনায় থানায় মামলা হয়েছে। চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তরুণী ও আসামিরা টিকটক ভিডিও তৈরি করতেন।

এ সংক্রান্ত আরও সংবাদ