গোয়াইনঘাট উপজেলা হুফফাজের প্রতিযোগিতা সম্পন্ন- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১

গোয়াইনঘাট উপজেলা হুফফাজের প্রতিযোগিতা সম্পন্ন- জনকল্যাণ২৪

বিশেষ প্রতিনিধি:- গোয়াইনঘাট উপজেলা পরিষদের নির্বাহী অফিসার তাহমিলুর রহমান বলেছেন, একটি সুন্দর ও শান্তির বাংলাদেশ গড়তে হলে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে। ইসলাম শান্তির ধর্ম; কুরআন শান্তির বার্তা বহন করে। তাই সমাজে শান্তি-সুশৃঙ্খলা প্রতিষ্ঠা করতে হলে কুরানকে আঁকড়ে ধরতে; আর এই কুরআনের আলো ঘরে ঘরে ছড়িয়ে পড়ুক।

 

তিনি আরো বলেন, আমি গোয়াইনঘাট উপজেলার একজন অভিভাবক। একজন গুরুত্বপূর্ণ দায়িত্বশীল হিসেবে সবার খবর রাখা আমার দায়িত্ব। আমি আপনাদের খবর রাখবো। আপনারাও আমার খোঁজ খবর নেবেন।
হুফফাজুল কুরআনের এ মহৎ আয়োজনে আসতে পেরে ধন্য মনে করছি।

৩১ ডিসেম্বর, বৃহস্পতিবার বিকাল ৩টায় হুফফাজুল কুরআন ফাউন্ডেশন গোয়াইনঘাট উপজেলা শাখা আয়োজিত হিফজুল কুরআন প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের নির্বাহী অফিসার তাহমিলুর রহমান এসব কথা বলেন।

 

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন গোয়াইনঘাট উপজেলা শাখার আহ্বায়ক হাফিজ মাওলানা জাকির হোসাইনের সভাপতিত্বে এবং সদস্যসচিব হাফিজ মাওলানা ওলীউর রহমানের পরিচালনায়
বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ; অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি হাফিজ মাওলানা ফখরুদ্দিন রুস্তম, গোয়াইনঘাট হুসাইনিয়া আরাবিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মতিন, আহারকান্দি মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা আবুল হাসানাত, ইত্তেহাদুল উম্মাহ ফাউন্ডেশন চেয়ারম্যান মাওলানা সুলতান মাহমুদ বিন সিরাজ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ