র‍্যাবের অভিযানে ৭ ব্যাটারি চালিত অটোরিকশাসহ ৬ ডাকাত আটক- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০

র‍্যাবের অভিযানে ৭ ব্যাটারি চালিত অটোরিকশাসহ ৬ ডাকাত আটক- জনকল্যাণ২৪

জনকল্যাণ:- দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১০। উদ্ধার কার হয়েছে ৭টি অটোরিকশা। আটকরা হলো- রানা (২৪), হাবিল (২৪), সালাউদ্দিন (৩০), ফারুক (৩০), আ. মান্নান (৫০) ও মনির হোসেন (৪২)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানিয়েছে, শনিবার রাতে ব্যাটালিয়নের একটি দল দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালায়। এ সময় ব্যাটারি চালিত অটোরিকশা ডাকাতি করার সময় ডাকাত দলের একজন সদস্যকে আটক করে। পরে তার দেয়া তথ্যে দক্ষিণ কেরাণীগঞ্জ ও সিরাজদিখান এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি হওয়া ব্যাটারি চালিত ৭টি অটোরিকশা উদ্ধার এবং আন্তঃজেলা ডাকাত দলের আরও ৫ জনকে আটক করে। তাদের কাছ থেকে ১টি সিএনজি, ১টি সুইচ গিয়ার চাকু, ২টি বড় ছোরা, ১টি চাইনিজ কুড়াল এবং ৬টি মোবাইল ফোন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আাটকরা র‌্যাবকে জানিয়েছে, তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। দীর্ঘদিন ধরে সংঘবদ্ধভাবে কেরানীগঞ্জ ও ঢাকা শহরের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ব্যাটারি চালিত অটোরিকশা, সিএনজিসহ টাকা-পয়সা ও মূল্যবান সম্পদ ডাকাতি করছিলো

এ সংক্রান্ত আরও সংবাদ