স্বামীর ওপর অভিমান করে দুই সন্তানের জননীর আত্মহত্যা- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

স্বামীর ওপর অভিমান করে দুই সন্তানের জননীর আত্মহত্যা- জনকল্যাণ২৪

জনকল্যাণ:- ফরিদপুরের বোয়ালমারীতে স্বামীর ওপর অভিমান করে দুই সন্তানের এক জননী আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে আত্মহত্যা করেন তিনি। আত্মহত্যা করা গৃহবধূর নাম পিঞ্জিরা বেগম। তিনি উপজেলার ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের আব্দুল্লাহ মোল্লার স্ত্রী।

গতকাল শুক্রবার দুপুরে আত্মহত্যা করা গৃহবধূর চাচাতো ভাই, ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম বাদী হয়ে বোয়ালমারী থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। মামলায় তিনি উল্লেখ করেছেন, আব্দুল্লাহ মোল্লা রাতে চা খাওয়ার কথা বলে বাইরে যেতে চাইলে বাধ সাধেন পিঞ্জিরা বেগম। কিন্তু স্ত্রীর বাধাকে উপেক্ষা করে বাড়ির বাইরে চলে গেলে স্বামীর ওপর অভিমান করে পিঞ্জিরা বেগম ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ বৃহস্পতিবার রাতেই লাশ উদ্ধার করে। গতকাল শুক্রবার মৃতদেহ ময়নাতদন্ত করতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায় তারা।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) পলাশ কুমার দাস বলেন, ‘দুই সন্তানের জননী পিঞ্জিরা বেগমের মৃতদেহ রাতেই উদ্ধার করি।’ বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলমও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

এ সংক্রান্ত আরও সংবাদ