জমিয়ত মহাসচিব আল্লামা কাসেমীর ইন্তেকালে ইসলামী আন্দোলনের শোক প্রকাশ- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

জমিয়ত মহাসচিব আল্লামা কাসেমীর ইন্তেকালে ইসলামী আন্দোলনের শোক প্রকাশ- জনকল্যাণ২৪

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, হেফাজতে ইসলাম বাংলাদেশ ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব, জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসার মহাপরিচালক আল্লামা নূর হোসাইন কাসেমীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

আজ রোববার পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন দলের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সেক্রেটারী জেনারেল মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় শিক্ষক ফোরাম সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় তাফসীর পরিষদ চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

দেশ-বিদেশে তার হাজার হাজার ছাত্র বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন। তিনি বহুমুখি খেদমতের আঞ্জাম দিয়ে গেছেন। সেইসাথে একাধারে কয়েকটি মাদরাসার বোখারী দরস দান করতেন।

মহান রব্বুল আলামিন হযরতের সকল নেককাজকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন এবং পরিবার পরিজনকে সবর করার তাওফিক দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ