হেফাজতের নব-নির্বাচিত কমিটিকে সৌদি দাম্মাম শাখা হেফাজতের অভিনন্দন- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৯:৩২ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

হেফাজতের নব-নির্বাচিত কমিটিকে সৌদি দাম্মাম শাখা হেফাজতের অভিনন্দন- জনকল্যাণ২৪

গত কাল ১৯ নভেম্বর ২০ঈ. রোজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮ ঘটিকা হতে দাম্মাম পূর্বাঞ্চলীয় সৌদী আরব শাখা হেফাজতে ইসলামের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় আজিজিয়া আল খোবারের একটি কমিনিউটি সেন্টারে। দাম্মাম মহানগর, নাবিয়া, তোকবা, আকরাবিয়া, খোবার, আজিজিয়া এর উলামায়ে কেরাম ও ধর্ম প্রাণ মুসলমান এতে অংশ গ্রহণ করেন।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাওলানা জামাল উদ্দিন উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন কারীম থেকে তেলাওয়াত করেন হাফেজ সফি উল্লাহ।

আবু বকর মোহাম্মদ রিজওয়ান এর পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা আব্দুর রহিম (নাবিয়া) মাওলানা আব্দুর রহমান (দাম্মাম) মাওলানা আবু লাইস (দাম্মাম) মাওলানা মিজানুর রহমান (খোবার) মুফতি সাইফুল ইসলাম (আকরাবিয়া) মাওলানা নজরুল ইসলাম প্রমুখ ।

সভাপতির বক্তব্যে মাওলানা জামাল উদ্দিন বলেন গত ১৫ নভেম্বর ঘোষিত হেফাজতের কেন্দ্রীয় কমিটিতে দেশের শীর্ষস্থানীয় ও গ্রহণযোগ্য উলামায়ে কেরামদের একটি শক্তিশালী কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে । আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী হাফি . এবং আল্লামা নুর হোসাইন কাসেমী হাফি. এর নেতৃত্ব হেফাজতের পুনরুজ্জীবিত হবে ইনশাআল্লাহ ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের প্রতিবাদ করে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী নিজেকে এক তাহাজ্জুদ গুজার নামাজী প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে বিভিন্ন সময় বক্তব্যে বলেন , তিনি দেশে কোরআন সুন্নাহ বিরোধী কোন আইন করবেন না বলেও বক্তব্য দেন। তাহলে আজ কিসের ভিত্তিতে এই ভাস্কর্য বা মূর্তি নির্মাণ করতে চাচ্ছেন ।

তিনি বলেন ভাস্কর্য নির্মাণের পূর্বে দেশের শীর্ষ উলামায়ে কেরামদের থেকে জেনে নিন ভাস্কর্য নির্মাণের বিধান কি।

শিক্ষা উপমন্ত্রী নওফলকে উদ্দেশ্য করে তিনি বলেন উলামায়ে কেরাম ও ধর্মপ্রাণ মুসলমানদের দুর্বল মনে করবেন না তারা আপনাদের ঘাড় মটকানোর প্রয়োজন পরবে না বরং তারা রাজপথে নেমে আসলে আপনারা ঘাড় সোজা করে দাঁড়ানোর পথ পাবেন না।

সাধারণ সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরামের মাধ্যমে নবনির্বাচিত নেতৃবৃন্দ আমাদের ঐক্যের প্রতীক ঐক্য বদ্ধ আন্দোলন সফলতার চাবি ঘাঁটি । আমরা বিভক্ত না হয়ে শীর্ষস্থানীয় উলামায়ে কেরামদের জামাতের সাথে সংঘবদ্ধ থাকবো তাহলে নাস্তিক্যবাদী অপশক্তি ও মুসলিম বিদ্ধেষীরা আমাদের ক্ষতি করতে পারবেনা ।

তিনি আমিরে হেফাজতের আজকের ঢাকা সফরে রাহমাতুল্লাহি আলামিন ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত কনফারেন্স বাঁধা প্রদানের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন ধর্মীয় কোন সম্মেলনে বাঁধা প্রদান সরকারের জন্য ভালো হবে না । এবং বাঁধা প্রদান করে ইসলামের বিজয় নিশানকে দমিয়ে রাখা যাবেনা।

সকল বক্তাগণ তাদের বক্তব্যের নবনির্বাচিত নেতৃবৃন্দ কে শুভেচ্ছা জানান।

সভাপতি সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

এ সংক্রান্ত আরও সংবাদ