বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী সোহেলকে বন্ধু ছায়া সমাজকল্যাণ সংস্থার সম্মাননা স্বারক প্রদান-জনকল্যাণ২৪

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী সোহেলকে বন্ধু ছায়া সমাজকল্যাণ সংস্থার সম্মাননা স্বারক প্রদান-জনকল্যাণ২৪

বন্ধু ছায়া সমাজকল্যাণ সংস্থা বিশ্বনাথ সিলেট এর পক্ষ থেকে কারিকোনা গ্রামের কৃতি সন্তান, সমাজসেবক,শিক্ষানূরাগী, যুক্তরাজ্য প্রবাসি জনাব সোহেল মিয়া এর স্বদেশ ভ্রমন উপলক্ষে সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।
শুক্রবার (২০ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় হযরত ওমর ফারুক (রাঃ) একাডেমিতে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা স্বারক প্রদান করা হয়।

হযরত ওমর ফারুক (রাঃ) একাডেমির সিনিয়র শিক্ষক মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বিরের পরিচালনায় ও সহ-সভাপতি শেখ ইয়াসিন আহমেদ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিকোনা গ্রামের কৃতি সন্তান,বিশিষ্ট সমাজসেবক,শিক্ষানূরাগী, যুক্তরাজ্য প্রবাসি জনাব সোহেল মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ওমর ফারুক (রাঃ) একাডেমির শিক্ষক আজহারুল ইসলাম মামুন।

স্বাগত ব্যাক্তব্য রাখেন বন্ধু ছায়া সমাজকল্যাণ সংস্থার সভাপতি,তরুণ সংগঠক মুশফিকুর রহমান রাফি।আরো ব্যাক্তব্য রাখের সংগঠনের সহ-সভাপতি শেখ ইয়াসিন আহমেদ।যুক্তরাজ্য প্রবাসি সোহেল মিয়াকে সম্মাননা স্বারক হিসেবে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ এবং সংগঠনের সকল সদস্যবৃন্দ।

প্রধান অতিথি’র ব্যক্তব্যকালে সোহেল মিয়া তাকে সম্মাননা প্রদানের জন্য সংগঠনের সবাইকে সাধুবাদ ও ধন্যবাদ জানান।দেশের ও দশের উপকারের জন্য তিনি সর্বদা প্রস্তুত রয়েছেন এবং তিনি সব সময় সংগঠনের সাথে থাকার প্রত্যায় ব্যক্ত করেন।সভাপতির সমাপনি ব্যাক্তব্যের মাধ্যমে উক্ত অনুষ্টানের সমাপ্তি ঘটে।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক ফারদিন আহমেদ,অর্থ সম্পাদক সাহেদুর রহমান,সহ অর্থ সম্পাদক শাহাবউদ্দিন,সাহিত্য সম্পাদক জাহাঙ্গীর আলম,জনকল্যাণ২৪ এর বার্তা সম্পাদক ,তরুণ সমাজ সেবক,মিডিয়া ব্যাক্তিত্ব ফরিদ আহমদ ফেরদাউস, ইসলাম উদ্দিন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ