গাজীপুর স্কুলে দুর্বৃত্তদের আগুনে তিনটি কক্ষ সহ আসবাবপত্র পুড়ে ছাই- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

গাজীপুর স্কুলে দুর্বৃত্তদের আগুনে তিনটি কক্ষ সহ আসবাবপত্র পুড়ে ছাই- জনকল্যাণ২৪

গাজীপুর সদরের বানিয়ারচালা এলাকায় একটি স্কুলে দুর্বৃত্তরা আগুন দিয়ে তিনটি কক্ষ পুড়ে দিয়েছে। আগুনে ওই স্কুলের আধাপাকা তিনটি কক্ষে থাকা বই, খাতা, আসবাবপত্র ও কয়েকটি ফ্যানসহ বিভিন্ন জিনিসপত্র পুড়ে গেছে।

রোববার গভীর রাতে ওই এলাকার জলপাইতলা মডেল স্কুলে এ ঘটনা ঘটে। পূর্ব শত্রুতার জেরে কেউ আগুন দিয়েছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

ওই স্কুল প্রতিষ্ঠাতা আকবর আলী পালোয়ান জানান, রবিবার রাত ৩টার দিকে স্থানীয়দের ডাকাডাকিতে ঘুম থেকে জেগে স্কুলে আগুন দেখতে পাই। তাৎক্ষনিকভাবে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। তবে তারা ঘটনাস্থলে আসার আগেই এলাকাবাসী আগুন নেভিয়ে ফেলে। পূর্ব শত্রুতার জেরে কেউ এক ঘটনা ঘটাতে পারে বলে তিনি ধারণা করছেন।

শ্রীপুর ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মিয়া রাজ উদ্দিন জানান, রাত সাড়ে ৩টার দিকে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পূর্বে এলাকাবাসী আগুন নিভিয়ে ফেলেন। আগুনে ওই স্কুলের আবসবাবপত্র ও বই-খাতাসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়। তবে আগুন লাগার সঠিক কারণ তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

সোমবার সকালে গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন ও জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ