এএসপি আনিসুল হত্যায় ১০আসামী ৭দিনের রিমান্ডে- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

এএসপি আনিসুল হত্যায় ১০আসামী ৭দিনের রিমান্ডে- জনকল্যাণ২৪

সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিম হত্যা মামলায় দশ আসামির ৭ দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

আসামিরা হলেন- মাইন্ড এইডের মার্কেটিং ম্যানেজার আরিফ মাহমুদ জয়, কো-অর্ডিনেটর রেদোয়ান সাব্বির, কিচেন শেফ মাসুদ, ওয়ার্ড বয় জোবায়ের হোসেন, তানিফ মোল্লা, সজীব চৌধুরী, অসীম চন্দ্র পাল, লিটন আহাম্মদ, সাইফুল ইসলাম পলাশ ও ফার্মাসিস্ট তানভীর হাসান।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পরিদর্শক মো. ফারুক মোল্লা আসামিদের ঢাকার সিএমএম আদালতে হাজির করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এএসপি আনিসুল মানসিক সমস্যায় ভুগছিলেন। সোমবার দুপুরে তাকে মাইন্ড এইড হাসপাতালে আনা হয়। আনিসুলের পরিবার অভিযোগ করেন, হাসপাতালটিতে ভর্তির পরই কর্মচারীদের ধস্তাধস্তি ও মারধরে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পিতা আদাবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আনিসুল করিমের ভাই রেজাউল করিম বলেন, পারিবারিক ঝামেলায় মানসিক ভারসাম্য হারান আনিসুল। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে মাইন্ড এইড হাসপাতালে নিয়ে যাই। কাউন্টারে ভর্তির ফরম পূরণের সময় কয়েকজন কর্মচারী তাকে দোতলায় নিয়ে যায়। এর কিছুক্ষণ পর আমাদের জানানো হয়, আনিসুল সংজ্ঞা হারিয়েছে। এরপর সেখান থেকে তাকে দ্রুত জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।দেশ টিভি

এ সংক্রান্ত আরও সংবাদ