স্পন্দন রক্তদান ও সমাজ কল্যাণ ফাউন্ডেশন কুলাউড়া’র কমিটি গঠন- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

স্পন্দন রক্তদান ও সমাজ কল্যাণ ফাউন্ডেশন কুলাউড়া’র কমিটি গঠন- জনকল্যাণ২৪

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজার কুলাউড়া উপজেলা’র সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্পন্দন রক্তদান ও সমাজকল্যাণ ফাউন্ডেশন এর কাউন্সিল অধিবেশন সম্পন্ন।

কাউন্সিল বাস্তবায়ন কমিটির আহবায়ক আজিজুর রহমান সেজুলের সভাপতিত্বে আজ ৭ নভেম্বর ২০২০, শনিবার কটারকোনা বাজার ইসলামী একডেমী মিলনায়তনে উক্ত কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা, হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আজিজুল ইসলাম,কুলাউড়া প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সহ-সভাপতি ও অত্র সংগঠনের উপদেষ্টা মোঃ হাবিবুর রহমান, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, কটারকোনা ইসলামী একাডেমী’র সহকারী প্রধান শিক্ষক মোঃ কাওসার মাহমুদ ও সমাজসেবক মোঃ আব্দুল মজিদ সহ প্রমুখ।

উক্ত কাউন্সিল নির্বাচন অধিবেশনে সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ আব্দুল বাছিত বাচ্চু প্রধান নির্বাচন কমিশনার এবং অন্যতম উপদেষ্টা মোঃ হাবিবুর রহমান সহকারী নির্বাচন কমিশনার নির্ধারণ করে উপস্থিত সকল সদস্যদের ব্যালটপেপারে মতামতের মাধ্যমে মোঃ রোকন উজ্জামান রনিকে সভাপতি,মুহাম্মাদ মাহদী হাসানকে সিনিঃ সহ-সভাপতি, এইচ.কে হেলালুর রহমানকে সাধারণ সম্পাদক,ইমরান আমীর আলীকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ফয়জুর রহমানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।

উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সংগঠনের বিগত কর্মসূচী এবং আজকের সুষ্ট ও সুন্দর কাউন্সিলের প্রশংসা করে সংগঠনের সুউজ্জল ভবিষৎ কামনা করেন এবং সংগঠনের সকল কর্মসূচীতে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ