শহীদ জিয়ার রাজনীতি কেউ ধ্বংস করতে পারবে না : হাসান সরকার-জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

শহীদ জিয়ার রাজনীতি কেউ ধ্বংস করতে পারবে না : হাসান সরকার-জনকল্যাণ২৪

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশের সংবিধানে বিসমিল্লাহির রাহমানির রাহিম সংযোজন করেছিলেন। তাই তার রেখে যাওয়া রাজনীতি কেউ ধ্বংস করতে পারবে না। কারণ শহীদ জিয়ার রাজনীতি বিসমিল্লাহর ওপর নির্ভরশীল। বিসমিল্লাহর পতন ঘটনোর ক্ষমতা কারোর নেই।

তিনি আরো বলেন, কাপুরুষের মতো মরতে চাই না। মরে তো যাবই, চলুন সত্য ও ন্যায়ের জন্য লড়াই করে মরি। তিনি যুবকদের উদ্দেশে বলেন, বীর মরে একবার, কাপুরুষ মরে শতবার। জাতীয়তাবাদী যুবকদেরকে ‘হিরো ডাইস ওয়ান’ (বীর একবারই মরে) এমন হতে হবে।

মঙ্গলবার গাজীপুর মহানগরের কাশিমপুর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মরহুম আব্দুর রহমান মাস্টারের স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাশিমপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন বলেন, পৃথিবীতে কোনো জালিম শাসকই দীর্ঘস্থায়ী হয়নি। গণতন্ত্রের জন্য এদেশের জনগণ এক দিন রাজপথে নামবেই। তখন এই জালিম সরকারের পতন হবে খুবই শোচনীয়।

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কাশিমপুর থানা বিএনপির সভাপতি শওকত হোসেন সরকারের সভাপতিত্বে, সাইফুল ইসলাম শাহীন ও কে এম হাফিজুর রহমান রাজুর যৌথ সঞ্চালনায় এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, বাসন থানা বিএনপির সভাপতি বসির আহমেদ বাচ্চু, টঙ্গী পশ্চিম থানা বিএনপির সাধারণ সম্পাদক শাহ নাসির উদ্দিন নাসু, কাশিমপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম মীর, সিনিয়র সহসভাপতি আকবর হোসেন মাস্টার, আবুল হাসান রানা, কোনাবাড়ী থানা বিএনপির আহ্বায়ক রবিউল ইসলাম রবি, কবীর হোসেন মোল্লা, মরহুম আব্দুর রহমান মাস্টারের ছেলে সাবেক ছাত্রদল নেতা আনিসুর রহমান, বিএনপি নেতা খন্দকার আলী হোসেন, আব্দুর রাজ্জাক রাজ, আনোয়ার হোসেন মৃধা, এম.সাইফুল ইসলাম, এরশাদ সরকার, নজরুল ইসলাম দীপু প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ