৫নং আলীরগাঁও ইউপি নির্বাচন: নৌকা প্রত্যাশী নজরুল ইসলাম- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:০২ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০২০

৫নং আলীরগাঁও ইউপি নির্বাচন: নৌকা প্রত্যাশী নজরুল ইসলাম- জনকল্যাণ২৪

আবু তালহা তোফায়েল :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের গোয়াইনঘাট উপজেলার নবগঠিত ৫ নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে লড়তে চান বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম। তিনি সর্বদা এলাকার অসহায় মানুষের খোঁজখবর নেয়া, বিভিন্ন সংকট সমস্যার সমাধানে ভূমিকা রাখা, প্রাকৃতিক যেকোনো দুর্যোগে সহায়তার হাত বাড়িয়ে দেয়াসহ এলাকার সার্বিক উন্নয়নে অনন্য ভূমিকা রেখে আসছেন। তিনি নিরহংকারী ও উদার মনের মানুষ। দলমত নির্বিশেষে সর্বদা মানুষের কল্যাণে, এলাকার উন্নয়নে নিঃস্বার্থভাবে নীজ এলাকাসহ উপজেলায় দীর্ঘদিন থেকে কাজ করে আসছেন।

তিনি বলেন যে ইউনিয়নের সার্বিক উন্নয়নে
ইউনিয়নবাসী আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়, বিশেষ করে সেই কারণেই নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছি মাত্র। ইউনিয়নের অবহেলিত অঞ্চলে উন্নয়নের অগ্রাধিকার দেয়া, শিক্ষা, যোগাযোগ ও মানব কল্যাণে কাজ করাসহ ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্য আমানতদার, উদ্যমী ও নিঃস্বার্থবান একজন সেবক হতে চাই।

তিঁনি একজন শিক্ষানুরাগী ও সমাজসেবক। বর্তমানে আলীরগাঁও কলেজের সভাপতি, বারহাল আলিম মাদ্রাসা, সারিঘাট উচ্চ বিদ্যালয়, ইমরান আহমদ মহিলা কলেজ, হাজী হাফিজ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জামিয়া ক্বোরআনিয়া সারিঘাট মাদ্রাসাসহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষানুরাগী সদস্য, অভিভাবক সদস্য ও সভাপতি পদে আসীন আছেন।

তাই তিনি ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নবাসীসহ সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

উল্লেখ্য যে তিঁনি ছাত্র জীবন থেকেই ছাত্র রাজনীতি করে আসছেন। ছাত্র রাজনীতির মাধ্যমে সমাজের অসঙ্গতির বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর ছিলেন এবং এলাকার বিভিন্ন দুর্যোগ ও সংকটে পাশে দাঁড়িয়েছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ জৈন্তাপুর ডিগ্রী কলেজ শাখার সাবেক সভাপতি, সিলেট এমসি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য, সিনিয়র সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি।
তিনি প্রতিবেদককে আরও বলেন, আমি অবিভক্ত আলীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ছিলাম এবং ২০০৩ সালে বিএনপি জোট সরকারের আমলে দলের জন্য ম ষড়যন্ত্র মামলার আসামি ছিলাম। আশাকরি দল আমাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে সাপোর্ট করবে, দল আমাকে তার মূল্যবান “নৌকা” প্রতীক দিয়ে আমাকে নির্বাচনে লড়ার সুযোগ করে দেবে। ইনশাআল্লাহ।

মোহাম্মদ নজরুল ইসলাম গোয়াইনঘাটের ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের নয়াখেল গ্রামের মৃত হাজী মোহাম্মদ ফয়জুল হকের ছেলে।

এ সংক্রান্ত আরও সংবাদ