বিশ্বনাথে সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট’র ফ্যান বিতরণ-জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

বিশ্বনাথে সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট’র ফ্যান বিতরণ-জনকল্যাণ২৪

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের খাজাঞ্চী রেলওয়ে স্টেশন জামে মসজিদে যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠিত সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকে’র অর্থায়নে সিলিং ফ্যান বিতরণ করা হয়েছে।

গত ২১অক্টোবর ট্রাস্টের উপদেষ্টা মন্ডলীর সভাপতি বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব হাজী তেরা মিয়া মসজিদ কমিটির হাতে ১২টি সিলিং ফ্যান হস্তান্তর করেন।

যুক্তরাজ্যে বসবাসরত দৈনিক সময় সিলেট ও এসএমএস মিডিয়া লিমিটেড এর চেয়ারম্যান, সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. সেলিম আহমেদের অর্থায়নে খাজাঞ্চী রেলওয়ে স্টেশন জামে মসজিদে বাংলাদেশে ট্রাস্টের সেবামূলক ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে মসজিদ কমিটির হাতে এই ফ্যানগুলো তুলে দেয়া হয়।

খাজাঞ্চী রেলওয়ে স্টেশন জামে মসজিদ কমিটির ক্যাশিয়ার ডাক্তার নজির মিয়া, সহ-সম্পাদক হিরন মিয়া, সাবেক ইউপি সদস্য ওমর ফারুক, সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি’র নিকট মসজিদে ফ্যানের প্রয়োজনীয়তার বিষয়টি নিয়ে আলোচনা করলে তিনি সম্মত হয়ে তাদেরকে ফ্যান দানের বিষয়ে আশ্বস্থ করেন। তারই ধারাবাহিকতায় ফ্যানগুলো মসজিদ কমিটির হাতে প্রদান করা হলো।

এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের অর্থ সম্পাদক আল-মামুন, ট্রাস্টি আব্দুল কাইয়ুম, মসজিদ কমিটির ক্যাশিয়ার ডাক্তার নজির মিয়া, হিরন মিয়া, মসজিদের ইমাম প্রমুখ।

মসজিদ কমিটির সংশ্লিষ্ট উপস্থিত সবাই ট্রাস্টের প্রতিষ্ঠাতার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাহার দান যেন কবুল হয়, ট্রাস্টের সেবামূলক কর্মসুচি যেন চলমান থাকে এবং তার পরিবারে সবাইকে যেন আল্লাহ পাক উত্তম প্রতিদান দান করেন এই কামনায় দোয়া করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ