যুক্তরাজ্যে সালেহ আহমদ সাকিবের সপ্তম জন্মবার্ষিকী পালিত-জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

যুক্তরাজ্যে সালেহ আহমদ সাকিবের সপ্তম জন্মবার্ষিকী পালিত-জনকল্যাণ২৪

গতকাল সোমবার (১৯অক্টোবর ২০২০) ছিলো সালেহ আহমদ সাকিবের ৭ম শুভ জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য ডরসেটের নিজ বাসভবনে পারিবারিকভাবে কেক কেটে শুভ জন্মদিনের আনুষ্ঠানিকতা পালন করা হয়েছে। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারির এই লগ্নে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে তার জন্মদিনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

এদিকে সাকিবের সপ্তম জন্মদিন উপলক্ষে তাদের গ্রামের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের পাহাড়পুরের পার্শ্ববর্তী কান্দিগ্রামের একটি হতদরিদ্র অমুসলিম পরিবারের বিশুদ্ধ খাবার পানি সরবরাহের জন্য গভীর নলকূপ স্থাপন এবং স্থানীয় দারুল মা’আরিফ আল ইসলামিয়ায় দোয়া মাহফিলের অায়োজন করা হয়। তার নামানুসারে প্রতিষ্ঠিত ও অার্তমানবতার সেবায় নিয়োজিত সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকে’র উদ্যোগে আয়োজিত নলকূপ স্থাপন কাজের উদ্বোধন ও দোয়া মাহফিলে ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষকসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দৈনিক সময়সিলেট ও এসএমএস মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান, সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজসেবক মো. সেলিম আহমেদ ও মোছা. কলসুমা আহমেদ দম্পতির ১ম পুত্র সালেহ আহমদ সাকিব। সে তিন ভাইবোনের মধ্যে সবার বড়। তার সপ্তম জন্মবার্ষিকীতে পিতা-মাতা ও পরিবারের পক্ষ থেকে তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য দেশে বিদেশে অবস্থানরত আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, গুণগ্রাহী, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ী সকলের কাছে আত্মিক দোয়া কামনা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ