কানাইঘাটে কয়ছরের উপর নৃশংস হামলার অন্যতম আসামি আলী গ্রেফতার-জনকল্যাণ২৪

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

কানাইঘাটে কয়ছরের উপর নৃশংস হামলার অন্যতম আসামি আলী গ্রেফতার-জনকল্যাণ২৪

মীম সালমান:: সিলেটের কানাইঘাটের লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউনিয়নের দনা নয় নম্বরের আজির উদ্দিনের ছেলে বহুল আলোচিত কয়ছর আহমদকে কুপিয়ে হত্যা চেষ্টার অন্যতম আসামি আলী আহমদকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) কানাইঘাট উপজেলার সুরমা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এজহারভূক্ত বাকি পাঁচ আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে।

উল্লেখ্য, বিগত ২২ মে ২৭ শের রমজান শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঈদের মার্কেট শেষে বাড়ি যাওয়ার পথে দনা দারুল উলুম মাদ্রাসা সংলগ্ন রাস্তার উপরে একদল সন্ত্রাসীরা নৃশংসভাবে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে কয়ছর আহমদের বাম পা- ও বাম হাতের বুড়ো আঙুল বিচ্ছিন্নকরে দেয়! বিচ্ছিন্ন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়।
এমন নৃশংস ঘটনার পর থেকে এলাকায় জনমনে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নৃশংস ঘটনার পরপরই কয়ছরের বাবা বাদী হয়ে কানাইঘাট থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন আহতের বাবা আজির উদ্দিন।

মামলা দায়েরের পর ২ জন কে গ্রেফতার করা হলেও ধরাছোঁয়ার বাইরে মূল ৬ আসামি, এর মধ্যে আলি আহমদ ছিলেন অন্যতম। আজ গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট উপজেলার সুরমা বাজার থেকে আলিকে গ্রেফতার করে কানাইঘাট থানা পুলিশ, এবং বাকিদেরকেও গ্রেফতারের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানান কানাইঘাট উপজেলার অফিসার ইনচার্জ।

আহতের বাবা আজির উদ্দিন জানান, হামলাকারীরা এখন মামলা তুলে আনতে আমাদেরকে বারবার হুমকি দিচ্ছে! এমনকি মামলা তুলে না আনলে আমাদেরকে জানে মারার হুমকি দিচ্ছে! তাই আমি ও আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। ওরা যে কোন মুহুর্তে আমাদের উপর আবারো হামলা করতে পারে। সে জন্য আমি কানাইঘাটের প্রশাসনের সু নজর কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ