ফুফুর অবৈধ সম্পর্ক দেখে ফেলায় শিশু সানজিদাকে হত্যা- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

ফুফুর অবৈধ সম্পর্ক দেখে ফেলায় শিশু সানজিদাকে হত্যা- জনকল্যাণ২৪

আপন ফুপু ১৪ বছরের সুমনার অবৈধ সম্পর্ক দেখে ফেলায় ৬ বছরের শিশু সানজিদাকে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সুমনাকে আটক করেছে ইবি থানা পুলিশ। ইবি থানার অফিসার ইনচার্জ জানান, ঘাতক ফুপু সুমনার অবৈধ সম্পর্ক দেখে ফেলেছিল সানজিদা। তারই মাশুল জীবন দিয়ে দিতে হলো নিষ্পাপ এই শিশুটিকে।

রোববার মামলা দায়ের করে শিশু সানজিদার পারিবার। মামলার পর-পরই শিশু হত্যা রহস্য উৎঘাটন তদন্ত শুরু করেন পুলিশ। হত্যাকান্ডে জড়িত থাকার প্রমাণ পেয়ে আটক করা হয় ফুপুকে। সানজিদা হত্যার দায় শিকার করে। এর আগে রোববার দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার হরিনারায়ণপুরের ৬ বছরের শিশু কন্যা সানজিদা বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়। এরপর এলাকায় বিষয়টি নিয়ে মাইকিং করা হয়। রাতে কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ চিহ্নিত করে। সানজিদার মরদেহটি শোয়ানো অবস্থায় মেঝেতে ছিল। তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া যায় এবং মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। এরপর রহস্য জনক আচরণে সন্দেহের তীর পরে ফুফু সুমনার দিকে। সানজিদাকে প্রথমে বিষপান এবং পরে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করে মাঠের মধ্যে এক পরিত্যক্ত শৌচাগারে ফেলে আসে।

সুমনার অবৈধ সম্পর্ক দেখে ফেলায় জীবন দিয়ে দিতে হলো নিষ্পাপ এই শিশুটিকে। এদিকে মাত্র দশ ঘন্টার মধ্যে হত্যা রহস্য উৎঘাটন করে পুলিশ। জানা গেছে ঘাতক সুমনা টিভিতে ক্রাইম পেট্রোল অনুষ্ঠান দেখে হত্যার নীল নকশা তৈরি করে।

এ সংক্রান্ত আরও সংবাদ