এবার পূর্বধলায় তরুণীকে গণধর্ষণ, আটক ২-জনকল্যাণ২৪

প্রকাশিত: ৬:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

এবার পূর্বধলায় তরুণীকে গণধর্ষণ, আটক ২-জনকল্যাণ২৪

তোফায়েল আহমেদ রাফি, স্টাফ রিপোর্টার:: নেত্রকোণার পূর্বধলা উপজেলায় দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (২২)। শনিবার দুপুরে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার তরুণী দাদার চিকিৎসার জন্য পূর্বধলা হাসপাতালে চিকিৎসার জন্য অবস্থান করছিলেন। পূর্বধলা উপজেলার নোয়াপাড়া গ্রামের লালন (২৫) তার পূর্বপরিচিত। শুক্রবার রাত ৮টার দিকে লালন ফল কিনে দিবে বলে ওই তরুণীকে ফোন দিয়ে হাসপাতালে সামনের আসতে বলে। তরুণী সেখানে গিয়ে দাদার চিকিৎসার জন্য টাকার প্রয়োজনের কথা জানায়।

পরে লালন তরুণীকে টাকা আনতে তার বন্ধু উপজেলার দীঘজান গ্রামে নুর নবীর সঙ্গে বন্ধুর বাসায় পাঠায়। কিছুক্ষণ পর লালনও তার বন্ধুর বাসায় আসে। প্রথমে লালন ও পরে নুরনবী তরুণীকে ধর্ষণ করে। তরুণী রাতেই বিষয়টি থানায় এসে পুলিশকে জানায়।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন বলেন, ধর্ষক দু’জনকে ওই রাতেই আটক করা হয়েছে। শনিবার তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তরুণীর অভিযোগ মামলায় রূপান্তরিত হলে আসামি দু’জনকে আদালতে প্রেরণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ