বিশ্বনাথে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার-জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

বিশ্বনাথে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার-জনকল্যাণ২৪

নিখোঁজের একদিন পর সিলেটের বিশ্বনাথে ডোবা থেকে রবিউল ইসলাম নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।রবিউল উপজেলার রামপাশা ইউনিয়স্থ রহমান নগর গ্রামের আকবর আলীর পুত্র এবং স্থানীয় গোয়াহরী লতিফিয়া ইর্শ্বাদিয়া মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্র।

১৩ অক্টোবর (মঙ্গলবার) রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজার সড়কের বাল্লার ব্রীজের পাশের ডোবা থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। কেউ তাঁকে হত্যা করে লাশ ডোবায় ফেলে গেছে বলে ধারণা করা যাচ্ছে।

জানা যায়, গতকাল (সোমবার) সকাল ১০টায় সে বাড়ি থেকে বের হয়।সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না যাওয়ায় পরিবারের লোকজন আশপাশ ও আত্মীয়স্বজনদের বাড়ি খোঁজাখুজি করে তাঁকে পাওয়া না গেলে সন্ধায় বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী করেন এবং উপজেলা বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। আজ সকাল ৮টার দিকে স্থানীয় রামপাশা বৈরাগী বাজার সড়কের বাল্লার ব্রীজের পাশের ডোবায় রবিউলের লাশ পড়ে থাকতে দেখা যাচ্ছে সংবাদ পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত রবিউলের পিতার অভিযোগ, তাঁর ছেলেকে হত্যা করে লাশ ডোবায় ফেলে রাখা হয়েছে।

এবিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামীম মুসা বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘটনার আসল রহস্য উদঘাটনে পুলিশ কাজ করে যাচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ