শেরপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণ করলেন কৃষক লীগ নেতা হারুন : থানায় মামলা -জনকল্যাণ২৪

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

শেরপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণ করলেন কৃষক লীগ নেতা হারুন : থানায় মামলা -জনকল্যাণ২৪

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের কৃষক লীগ নেতা হারুনুর রশীদ ও সহযোগীদের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন নির্যাতিত শিশুর বাবা। বুধবার দুপুরে নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করা হয়।

মামলার এজাহারে নির্যাতনের শিকার শিশুকন্যার বাবা অভিযোগ করেন, স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তাদের ১০ বছর বয়সী শিশুকন্যাকে আত্মীয়ের মাধ্যমে পার্শ্ববর্তী কাকরকান্দি ইউনিয়নের কৃষক লীগ নেতা হারুনুর রশীদের (৩৫) ঘাইলারার বাড়িতে গৃহকর্মী হিসেবে পাঠায়। সেখানে নানা প্রলোভনে শিশুটিকে ধর্ষণ করে গৃহকর্তা হারুন। এক পর্যায়ে বিষয়টি প্রকাশ হয়ে পড়লে স্থানীয় দালালদের মাধ্যমে টাকার মাধ্যমে আপস-রফা করে নির্যাতিতা শিশুটিকে বাবার কাছে বুঝিয়ে দেয়া হয়। শিশুটি পরে একাধিক জায়গায় গৃহকর্মী হিসেবে কাজ করতে থাকে।

হঠাৎ করে চাপাপড়া এ ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে চাউর হলে বিভিন্ন সামাজিক সংগঠন ধর্ষক হারুনের বিচারের দাবিতে আওয়াজ তোলে। নড়েচড়ে উঠে পুলিশ প্রশাসন। রাতভর অভিযান চালিয়ে পুলিশ বুধবার সকালে নির্যাতিতা শিশুটিকে হালুয়াঘাট উপজেলার রণকুঠুরা গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

নালিতাবাড়ী থানার ওসি বশীরুল ইসলাম বাদল মামলা ও চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য শেরপুরে পাঠানো হয়েছে। অভিযুক্ত হারুন ও সহযোগীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

সূত্র:যুগান্তর।

এ সংক্রান্ত আরও সংবাদ