এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় নিন্দা জানিয়েছে তারুণ্যের আলো সিলেট-জনকল্যাণ২৪

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় নিন্দা জানিয়েছে তারুণ্যের আলো সিলেট-জনকল্যাণ২৪

৩৬০ আউলিয়া ও অসংখ্য উলামা মাশায়েখের পুণ্যভূমি, দেশের আধ্যাত্মিক রাজধানী খ্যাত সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীর কাছ থেকে তরুণীকে ছিনিয়ে নিয়ে গণধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সিলেটের তরুণদের সামাজিক সংগঠন “তারুণ্যের আলো সিলেট”।

তারুণ্যের আলো সিলেট পরিবার বলেন, গণমাধ্যম ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) ধর্ষণের শিকার তরুনী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজে ঘুরতে আসেন। এসময় কয়েকজন যুবক তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে যেতে চায়। এতে তরুণীর স্বামী প্রতিবাদ করলে তাকে মারধর করে এমসি কলেজের হোস্টেলে নিয়ে যায় তারা । সেখানে স্বামীকে বেঁধে রেখে তিন-চারজন যুবক তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে।গণমাধ্যম সূত্রে এটাও জানা গেছে, জড়িতরা ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের নেতাকর্মী।

তারুণ্যের আলোর নেতৃবৃন্দ আরো বলেন, এরকম কুকাজ নিঃসন্দেহে আমাদের সিলেটের মান সম্মান বিনষ্ট করে দেবে।সারাদেশে পবিত্র ভূমি সিলেট-বাসীর যে সুনাম রয়েছে তা অক্ষুণ্ণ রাখতে, ইসলামিক ও সামাজিক অঙ্গনে সিলেটের ইতিহাস ঐতিহ্যকে রক্ষা করতে এখুনি সবাইকে জাগ্রত হওয়া দরকার।আমরা এই কুকাজের তীব্র নিন্দা জানাই ও দ্রুত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বার্তা প্রেরক: ফরিদ আহমদ ফেরদাউস।
প্রচার সম্পাদক, তারুণ্যের আলো সিলেট।

এ সংক্রান্ত আরও সংবাদ