লালমনিরহাটে চেয়ারম্যান পদে দুই ভাই,চাচা ভাতিজাসহ ১৪ জনের মনোনয়ন দাখিল- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

লালমনিরহাটে চেয়ারম্যান পদে দুই ভাই,চাচা ভাতিজাসহ ১৪ জনের মনোনয়ন দাখিল- জনকল্যাণ২৪

বিশেষ প্রতিনিধি: লালমনিরহাটে স্থানীয় সরকার বিভাগের উপ-নির্বাচনে ৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। ২৩ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত প্রার্থীগন নিজ নিজ নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ মনোনয়ন পত্র দাখিল করেন। জেলার হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে ৩ জন, গড্ডিমারী ইউনিয়নে ৭ জন ও কালীগঞ্জ উপজেলা দলগ্রাম ইউনিয়নে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেন।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামীলীগ প্রার্থী মুজিবুল আলম সাহাদাত, বিএনপি’র প্রার্থী সাবেক চেয়ারম্যান সফিয়ার রহমান ও তার ভাতিজা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেন। ওই উপজেলার গড্ডিমারী ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামীলীগের প্রার্থী অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, বিএনপি’র প্রার্থী সফিকুল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম, রহম আলী, আখতার হোসেন খন্দকার ও তার ভাই জামিল হোসেন খন্দকার মনোয়ন পত্র দাখিল করেন।

কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল গফুর সরকার , বিএনপি’র প্রার্থী ইকবাল আজম, স্বতন্ত্র প্রার্থী রবিন্দ্র নাথ বর্ম্মণ ও আলী মর্তুজা মনোনয়ন প্রত্র দাখিল করেন।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়ন পত্র গুলো যাচাই-বাছাই করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ