কুলাউড়ায় আহমদ শফিকে নিয়ে কটুক্তি করায় শফিক তুহিনের বিরুদ্ধে থানায় মামলা- জনকল্যাণ২৪

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

কুলাউড়ায় আহমদ শফিকে নিয়ে কটুক্তি করায় শফিক তুহিনের বিরুদ্ধে থানায় মামলা- জনকল্যাণ২৪

মাহদী হাসান: মৌলভীবাজার কুলাউড়া উপজেলাধীন টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রামের শফিক তুহিন সে তার ফেসবুক আইডিতে সদ্যপ্রয়াত দেশশীর্ষ আলিম আল্লামা শাহ আহমদ শফি রহ. কে নিয়ে কুরুচিপূর্ণ,মিথ্যে-বানোয়াট মন্তব্য করে পোস্ট করায় তার বিরুদ্ধে ক্ষিপ্ত হয় কুলাউড়াবাসী।

শফিক তুহিন বহুদিন থেকেই ফেসবুকে বিভিন্ন আলিম ও কওমি মাদরাসা নিয়ে ফেসবুকে অনভিপ্রেত মন্তব্য করে আসছে। কিছুদিন পূর্বে সে হেফাজত মহাসচিব আল্লামা জুনাইদ বানুনগরীকেও কটাক্ষ করে পোস্ট করেছে।

গতকাল রাতে তার বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। এসময় উপস্থিত ছিলেন কুলাউড়ার উলামা-মাশায়েখ,স্কুল-কলেজ ও মাদরাসার ছাত্র সহ শতাধিক তৌহিদী জনতা।

গতকাল বিকালে শফিক তুহিনের শাস্তির দাবী জানিয়ে স্থানীয় কটারকোনা বাজারে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে বক্তারা তাদের বক্তব্যে বলেন, শফিক তুহিন দেশশীর্ষ মুরব্বি আল্লামা আহমদ শফি রহ.কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে লক্ষ-কুটি শফিভক্তের হৃদয়ে আঘাত করেছে। শফিক তুহিন বহুদিন থেকে এভাবে বিভিন্ন আলিম ও মাদরাসার বিরুদ্ধে অনভিপ্রেত উস্কানীমূল মন্তব্য করে কুলাউড়াতে স্বধর্মীয় দাঙ্গা লাগাতে চায়। আমরা তার দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানাই।

এ সংক্রান্ত আরও সংবাদ