শ্রীমঙ্গলে নবজাগরণ যুব সংঘের বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

শ্রীমঙ্গলে নবজাগরণ যুব সংঘের বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত- জনকল্যাণ২৪

জুনাইদ আহমদ জুনেদঃ অদ্য ১৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল আট ঘটিকায় ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘ ও প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশনের যৌথ উদ্যোগে ভূনবীর পশ্চিম পাড়ার কবরস্থানের চতুর্পাশে আরো অর্ধশত বৃক্ষ রোপণ করা হয়। উক্ত কবরস্থানের চতুর্পাশে দুই ধাপে এপর্যন্ত দেড় শতাধিক ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়।

অত্র সংগঠনের সভাপতি মুহাম্মদ লুৎফুল হক লোকমানের তত্ত্বাবধানে অনুষ্ঠিত বৃক্ষ রোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন যুব সংঘের সিনিয়র সহ-সভাপতি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ, সহ-সভাপতি বদরুজ্জামান রুবেল ও মোঃ মিজান মিয়া,
সাধারণ সম্পাদক জালাল আহমদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল আহমদ,বৃক্ষ রোপণ কর্মসূচী বাস্তবায়ন কমিটির প্রধান মুহাম্মদ আবুল মিয়া ও অন্যতম সদস্য মোঃ রাসেল মিয়া প্রমুখ।

এছাড়াও ভূনবীর পশ্চিমপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি মাওঃ মঈনুদ্দিন,সেক্রেটারী মোঃ আমান মিয়া,আবিদ মিয়া,আব্দুল হাই, আলাল মিউয়া,ফুল মিয়া,আব্দুল আজিজ,লুৎফুর মিয়া,উস্তার মিয়া সহ এলাকার বিশিষ্ট সমাজসেবক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নবজাগরণ গতকাল মতিগঞ্জ রাজ্জাকিয়া দারুল উলুম মাদ্রাসা,মতিগঞ্জ বুনিয়াদি জামে মসজিদ ও ভূনবীর চৌমুহনাস্থ এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় আরো প্রায় অর্ধশত চারা রোপণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ