গৃহবধূকে ধর্ষণের ভয় দেখিয়ে স্বর্ণালঙ্কার ও মালামাল লুট-জনকল্যাণ২৪

প্রকাশিত: ৬:১৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

গৃহবধূকে ধর্ষণের ভয় দেখিয়ে স্বর্ণালঙ্কার ও মালামাল লুট-জনকল্যাণ২৪

বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের দক্ষিণ কাকচিড়া গ্রামে হাত-পা, মুখ বেঁধে গৃহবধূকে নিপীড়নের ভয় দেখিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাদল মোক্তার, স্ত্রী জেসমিন আক্তার ও তার ছেলে সিনাকে নিয়ে বুধবার রাতে ঘরের দরজা-জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে সামনের বারান্দার গ্রিলের তালা ভেঙে ডাকাত দল ঘরে ঢুকে। এসময় বাড়ির মালিক বাদল মোক্তার টের পান। এর মধ্যেই পেছন থেকে আরও পাঁচ-ছয়জনের একটি সংঘবদ্ধ দল ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত-পা বেঁধে ফেলে। এ সময় গৃহবধূকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণের ভয় দেখিয়ে মূল্যবান সামগ্রীর সন্ধান চায়। গৃহবধূ বলতে রাজি না হলে তাদের বেধড়ক মারধর করে ডাকাত দল।

বাদল মোক্তার বলেন, ডাকাতদের কথাবার্তা আমাদের এলাকার নয়। তাদের পরনে শর্ট প্যান্ট ছিল। অন্যদের পরনে লুঙ্গি ছিল। যাদের লুঙ্গি পরনে ছিল, তারা আমাদের ভাষায় কথা বলে। তিনি আরো বলেন, এই টাকাগুলো আমার নয়, যারা দলিল করতে আসে তারা রেখে যান।

এ বিষয়ে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাবুদ্দিন খান বলেন, খবর পেয়ে সদর সার্কেলসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে তদন্ত করে এ ঘটনার রহস্য উদ্ঘাটন করার চেষ্টা করা হবে। আমরা এখনও লিখিত অভিযোগ পাইনি।
সৌজন্যে:নয়াদিগন্ত

এ সংক্রান্ত আরও সংবাদ