বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি গঠন – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৪:০৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০

বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি গঠন – জনকল্যাণ২৪

সিলেটের বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন এসোসিয়েশনের ২০২০-২১ সনের ৬৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি পদে মো. ইমরুল হাসান, সাধারণ সম্পাদক পদে মো. এনাম হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আসলাম হোসেন (মনি) ও কোষাধক্ষ্য পদে মো. হিফজুল হাসান নির্বাচিত হয়েছেন।

গত শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে ব্যাডমিন্টন এসোসিয়েশনের আয়োজিত এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। এসময় এসোসিয়েশনের সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ ছাড়াও সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটির দায়িত্বপ্রাপ্ত ৬৫জনের নাম এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে ঘোষণা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। এসময় এসোসিয়েশনের পক্ষ থেকে নতুন কমিটির নির্বাচিত সকল দায়িত্বশীলদের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

এদিকে, এসোসিয়েশনকে নতুনভাবে গড়ে তুলে তৃণমূল পর্যায়ের ব্যাডমিন্টনের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করে নবগঠিত কমিটির সভাপতি মো. ইমরুল হাসান জানান, জন্মভূমি বিয়ানীবাজার থেকেই একসময় জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি হবে এবং এ জনপদই একসময় জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হবে- এমন স্বপ্নই তাকে তাড়া করে ফেরে প্রতিনিয়ত। বিয়ানীবাজারের ব্যাডমিন্টনকে তিনি ছড়িয়ে দিতে চান সারাদেশের প্রত্যন্ত অঞ্চলে।

এ সংক্রান্ত আরও সংবাদ