নেত্রকোনার আটপাড়ায় বিভিন্ন প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্ত – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

নেত্রকোনার আটপাড়ায় বিভিন্ন প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্ত – জনকল্যাণ২৪

তোফায়েল আহমদ রাফি, স্টাফ রিপোর্টার ::আটপাড়ায় ৭ই সেপ্টেম্বর সোমবার উপজেলার বিভিন্ন প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। ২০২০–২০২১ অর্থবছরে রাজস্ব বাজেটের আওতায় এক লক্ষ টাকার বিপরীতে ৩৪৪ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়।

আটপাড়া কেন্দুয়ার মাননীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি”র পরামর্শে উপজেলা মৎস দপ্তর এই পোনা মাছ অবমুক্তর আয়োজন করে।
উপজেলা পরিষদ পুকুর, থানা পুকুর, তেলিগাতী সরকারী ডিগ্রী কলেজ পুকুর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ প্রতিবন্ধী স্কুলের পুকুর, সুতারপুর মাদ্রাসা পুকুর সহ সাতটি প্রতিষ্ঠানে এ পোনা মাছ অবমুক্ত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা মৎস্য কর্মকর্তা রুপশ্রী দে, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও মৎস দপ্তরের এমপি মনোনীত সদস্য আরিফুজ্জামান খান টিটু, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী বাঁধন কুমার দত্ত, স্বেচ্ছাসেবক লীগ নেতা তুহিন খান, উপজেলার সাংবাদিক ফোরামের সাংবাদিক সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ