মৌলভীবাজারে মাদক সেবন,ধর্ষণ এর প্রতিবাদে মানবন্ধন ও স্মারকলিপি প্রদান – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৯:৪০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

মৌলভীবাজারে মাদক সেবন,ধর্ষণ এর প্রতিবাদে মানবন্ধন ও স্মারকলিপি প্রদান – জনকল্যাণ২৪

মাহদী হাসান :: মৌলভীবাজার শহরে মদ গাঁজা ও নারী নির্যাতন করে ফেইসবুকে ভাইরাল করার প্রতিবাদে ও দোষিদের শাস্তির দাবিতে মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে সম্মিলিত নাগরিক সমাজ মৌলভীবাজার।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টারদিকে শহরের চৌমুহনা চত্বরে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনুষ্টিত হয়।

বক্তব্য রাখেন, জেলা যৌন হয়রানি নির্মূল কমিটির সভাপতি রাশেদা বেগম, এম মুহিবুর রহমান মুহিব, চেয়ারম্যান শেখ বুরহান উদ্দিন(রহ:) ইসলামী সোসাইটি, খালেদ চৌধুরী, সভাপতি, সন্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ, আলীম উদ্দিন আলীম, সাধারণ সম্পাদক, মোয়াজ্জেম হোসেন মাতুক, সভাপতি সচেতন নাগরিক সমাজ, মাওলানা আরিফ আহমদ চৌধুরী,সচেতন নাগরিক ফোরাম, সাহাব উদ্দিন আহমদ, কুদরত উল্লাহ্ ফাউন্ডেশন, সাইফুল ইসলাম সরকার সেচ্ছাসেবী সংগঠন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন,ইমন আহমদ সাইক্লিং কমিটি প্রমুখ।

এসময় বক্তারা বলেন, অভিলম্বে দোষিদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে। পরে একটি স্মারকলিপি জেলা প্রশাসক বরাবরে প্রদান করেন।

উল্লেখ্য, গত আগস্ট মাসের ৩ তারিখে মাহমুদ এই খানের বাসায় মদ ও গাঁজা পার্টির আসর বসে। সেখানে সজিব তুষার, রায়হান ও মার্জিয়া প্রভা উপস্থিত হয়ে রাত্রী যাপন করেন। ওই রাতেই সজিব তার বান্ধবীর সাথে চোর করে ধর্ষণের অভিযোগ তুলে ২৫ আগস্ট ফেইসবুকে স্ট্যাটাস দেয়। পরে দিন সজিব ধর্ষণের কথা অস্বীকার করে মেয়েটির ইচ্ছাতেই সব হয়েছে বলে পোস্ট দেয়। এনিয়ে মৌলভীবাজারের সচেতন নাগরিক সোচ্চার হলে ৩১ আগস্ট মেয়েটি বাদী হয়ে থানায় দু’টি মামলা দায়ের করে।

এ সংক্রান্ত আরও সংবাদ