গোয়াইনঘাট ইনভেস্টমেন্ট ফোরামের আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২০

গোয়াইনঘাট ইনভেস্টমেন্ট ফোরামের আনুষ্ঠানিক যাত্রা শুরু

আবু তালহা তোফায়েল :: আজ ২০ আগস্ট, বৃহস্পতিবার বিকাল ২.৩০ টায় গোয়াইনঘাট উপজেলা সদরে আলেম উলামা দ্বারা পরিচালিত ব্যাবসায়ী সংগঠন “গোয়াইনঘাট ইনভেস্টমেন্ট ফোরাম” এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

সংগঠনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা রশিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা জাকির হুসাইনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে দীর্ঘ ২ ঘন্টার বৈঠকে ফোরামের অগ্রযাত্রা নিয়ে আলোচনা হয় এবং সম্পূর্ণ সুদহীন ও ৯০% রিস্কমুক্ত ব্যাবসায় ফোরামের টাকা ম্যানেজমেন্ট করার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়। গোটা গোয়াইনঘাট উপজেলার সর্বস্তরের উলামায়ে কেরামদের নিয়ে এই ইনভেস্টমেন্ট ফোরাম গঠন করা হয় এবং তাদের মধ্যে সফল ব্যাবসায়ীদের পরিচালনায় টাকা ম্যানেজমেন্ট করা হবে। প্রতি শেয়ার ৫০০০৳ (পাঁচ হাজার টাকা) এবং একজনে সর্বোচ্চ ১০ শেয়ার নিতে পারবে। ৫ বছর মেয়াদী এই ফোরামে আলেম ছাড়া সাধারণ মানুষও শেয়ার নিতে পারবে।

ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানের শেষে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ ফোরামের সদস্য ফরম পূরণ করে তার মাধ্যমে উদ্বোধন করে যাত্রা শুরু হয়।

এসময় উপস্থিত ২৪ জনের স্বাক্ষরিত নাম নিম্নে দেয়া হলো-
গোলাম আম্বিয়া কয়েছ, রশিদ আহমদ, রফিক আহমেদ, জাকির হুসাইন, আবুল হাসানাত, তাজ উদ্দিন, শামছুদ্দিন, সাইফুল ইসলাম, রিজওয়ান আহমদ, আফজল হুসাইন, শাহিদ আহমেদ, আব্দুল মজিদ৷ নজরুল ইসলাম, আবু তালহা তোফায়েল, রেজাউল হক, বাহার উদ্দিন, আবুল হোসাইন, মোহাম্মদ মারুফ, জুবায়ের আহমেদ, আব্দুল গফফার, বিলাল উদ্দিন, আব্দুল আহাদ, সাইফুল ইসলাম, মাহফুজুর রহমান।

এ সংক্রান্ত আরও সংবাদ