হাজীপুর পীরের বাজারে বর্তমান প্রেক্ষাপট ও মাদক প্রতিরোধে করণীয় শীর্ষক সেমিনার- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২০

হাজীপুর পীরের বাজারে বর্তমান প্রেক্ষাপট ও মাদক প্রতিরোধে করণীয় শীর্ষক সেমিনার- জনকল্যাণ২৪

হাজীপুর পিরেরবাজারে বর্তমান অবস্থার পেক্ষাপট ও মাদক প্রতিরোধে করণীয় শীর্ষক সেমিনার

মৌলভীবাজার কুলাউড়া উপজেলাধীন হাজীপুর ইউনিয়নে ছাত্র কল্যাণ পরিষদ পিরেরবাজার’র উদ্যোগে ‘বর্তমান অবস্থার পেক্ষাপট ও মাদক প্রতিরোধে যুব ও ছাত্র সমাজের করণীয় শীর্ষক সেমিনার আজ ১৯ আগস্ট মঙ্গলবার, পিরেরবাজার প্রাইমারী স্কুল মাঠে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

উক্ত সেমিনারে মাওলানা মুফতি আলতাফুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গা’র সিনিয়র মুহাদ্দিস ও সহকারী শিক্ষা-সচিব মাওলানা তালিব উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় ইসলামি আলোচক মাওলান নুরুল মুত্তাকিন জুনাইদ, মৌলভীবাজার সরকারী কলেজের প্রানীবিদ্যা বিভাগীয় প্রভাষক মুহা.জোবায়ের আহমদ, দাউদপুর মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শাহ লুৎফুর রশীদ, কানিহাটি উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক ফজল উদ্দীন, লাইফ কেয়ার এর ডাইরেক্টর জয়নাল আবেদীন, পিরেরবাজার হিলফুলফুযূল সামাজিক সংগঠনের সহ-সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আদনান আল হাবীব, কওমি ছাত্র পরিষদ কুলাউড়া’র সভাপতি মাওলানা মাহদী হাসান, কুলাউড়া থানা এস.আই কানাইলাল দত্ত এর পক্ষে প্রতিনিধিত্ব বক্তব্য দেন রহমান খান সহ প্রমুখ।

আলোচকবৃন্দ তাদের আলোচনায় ছাত্র এবং যুব সমাজের প্রতি মাদক আসক্তির ভয়াবহতা এবং এর প্রতিকারের প্রতি সচেতনামূলক বক্তব্য দেন। প্রসঙ্গক্রমে বলেন, আহজকের ছাত্র এবং যুবক আগামীর ভবিষৎ। ছাত্র সমাজকে ব্যাক্তিত্বের মাধ্যমে আগামীর নেতৃত্বের জন্য প্রস্তুত থাকতে হবে। যাবতীয় নেশাদ্রব্য পরিহারকে করে সমাজকে মাদকমুক্ত রাখবে। পরিশেষে সংগঠনের সুউজ্জল ভবিষৎ কামনা করে সভাপতির দোয়ার মাধ্যমে সেমিনার সমাপ্ত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ