৪৮০ পিচ সরকারি ঔষধ চুরি করে ধরা পড়েন নার্স তৃপ্তি রায় – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

৪৮০ পিচ সরকারি ঔষধ চুরি করে ধরা পড়েন নার্স তৃপ্তি রায় – জনকল্যাণ২৪

মাহদী জাকির :: ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সরকারি ঔষধ ঠিকমত পাচ্ছেন না রোগীরা অথচ সেই ঔষধ যাচ্ছে নার্সদের বাসায়। দীর্ঘদিন ধরে এমন অভিযোগ আসছিলো নানা মাধ্যম থেকে।

তাদেরি মধ্যে একজন গতকাল (১৬ আগষ্ট) দুপুর ১:০০ টায় ৪৮o পিস বা (আটচল্লিশ পাতা ) সরকারি ঔষধ চুরি করে বাসায় নিয়ে যাওয়া অবস্থায় ধরা পরেন বোরহানউদ্দিন সরকারি হাসপাতালের নার্স তৃপ্তি রায়।

পুরো বিষয়টি মুঠোফোনের মাধ্যমে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে প্রকাশ করা হলে ফেইজবুক জুড়ে তোলপার শুরু হয়। তৎক্ষণিকভাবে তাকে জিঙ্গাসা করলে তিনি বলেন, এই ঔষধগুলো হাসপাতালের স্লিপ কেটে নেয়া হয়েছে এক রোগীর জন্য। তবে একজন রোগীর জন্য ৪৮ পাতা ঔষধ বিষয়টি অবিশ্বাস্য মনে হলে তিনি ঐ নার্সকে নিয়ে হাসপাতালে যান।

এ বিষয়ে জানতে চাইলে বার্তা সংযোগদের কে মোঃ এইচ এম এরশাদ জানান, আমাদের কাছে দীর্ঘদিন ধরে সরকারি হাসপাতালের ঔষধ চুরি হয় এমন সংবাদ নানা মাধ্যমে আসছিল এবং আজ একটি গোপন সংবাদ পেয়ে আমরা নার্স তৃপ্তি রায়ের বাসার সামনে অবস্থান নিলে ৪৮ পাতা মানে ৪৮০ পিচ সরকারি ঔষধ তার হাতে পাওয়া যায়। এ সময় তাকে নিয়ে হাসপাতালে গেলে তিনি ঔষধ রেখে পালিয়ে যান।

এদিকে বোরহানউদ্দিন হাসপাতালের টি.এইচ.ও তপতী চৌধুরী বলেন, সরকারি ঔষধ বাসায় নেওয়ার ঘটানায় তৃপ্তি রায়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ