সিলেট বিভাগে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০২০

সিলেট বিভাগে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা- জনকল্যাণ২৪

জনকল্যাণ ডেস্ক: সিলেট বিভাগে করোনা পরিস্থিতি আবারো ঊর্ধমুখী।গতকাল শনিবার (৮ আগস্ট) সকাল পর্যন্ত একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছে আরও ৮৮ জন।

এ ৮৮ জন নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৪৯৭। নতুন শনাক্ত ৮৮ জনের মধ্যে সিলেট জেলার ৩৯, সুনামগঞ্জের ২৮, হবিগঞ্জের ৯ ও মৌলভীবাজারের ১২ জন। একদিনে মৃত্যুবরণ করেছে দু’জন। তাদের একজন সিলেট জেলার এবং অপরজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের প্রতিদিনের বুলেটিনে শনিবার (৮ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত ৮৪৯৭ জনের মধ্যে সিলেট জেলায় ৪৫৮৩, সুনামগঞ্জে ১৫৯৬, হবিগঞ্জে ১২৪৯ ও মৌলভীবাজার জেলায় ১০৬৯ জন।

আর শনিবার সকাল পর্যন্ত দু’জনকে নিয়ে সিলেট বিভাগে মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ১৫৩ জনে। এর মধ্যে সিলেট জেলায় ১১২, সুনামগঞ্জে ১৭, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৩ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ১৪২ জন। এরমধ্যে সিলেটে ৭৩, সুনামগঞ্জে ১৩, হবিগঞ্জে ৩৪ ও মৌলভীবাজারে ২২ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৫ জন। তারমধ্যে সিলেটে ৩ ও সুনামগঞ্জে ২ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩৮২০ জন। এর মধ্যে সিলেটে ১১৬৯ সুনামগঞ্জে ১২১৯, হবিগঞ্জে ৮০৩ ও মৌলভীবাজারে ৬২৯ জন

এ সংক্রান্ত আরও সংবাদ