ঈশ্বরগঞ্জে ২ অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার: গ্রেফতার ৩- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০

ঈশ্বরগঞ্জে ২ অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার: গ্রেফতার ৩- জনকল্যাণ২৪

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অপহরণের শিকার হওয়া দুই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৩ জনকে আটক করে শুক্রবার বিকেলে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।

উপজেলার জাটিয়া ইউনিয়নের পানান গ্রামের (১৩) ও (১৫) বছর বয়সী দুই মাদ্রাসা শিক্ষার্থীকে চানাচুর খাওয়ানোর কথা বলে গত মঙ্গলবার তুলে নিয়ে যায় পানান গ্রামের আলাল উদ্দিনের ছেলে আলী আকবর (২২), তার ভাই শাহ নেওয়াজ ও শহীদ মিয়ার ছেলে রুবেল মিয়া (২১)। দুই ছাত্রী বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে ছাত্রীদের পরিবার জানতে পারে তাদের মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে। বিষয়টি ঈশ্বরগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়।

পুলিশ আলী আকবর ও রুবেলকে আটক করলে ঘটনার সত্যতা পায়। পরে পুলিশ তাদের নিয়ে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের নারিকেলতলী এলাকার একটি বাসা থেকে দুই কিশোরী মেয়েকে উদ্ধার করে। সেখান থেকে আটক করা হয় শাহ নেওয়াজকে।

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার গভীর রাতে থানায় অপহরণের অভিযোগ এনে ৩ জনকে আসামি করে মামলা করেন। শুক্রবার বিকেলে অপহরণের অভিযোগে গ্রেপ্তার হওয়ায় আলী আকবর তার ভাই শাহ নেওয়াজ এবং রুবেলকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মোখলেছুর রহমান আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ