ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাফেজ মাও. ইসমাঈল বেলায়েত হুসাইন – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৬:৫৩ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাফেজ মাও. ইসমাঈল বেলায়েত হুসাইন – জনকল্যাণ২৪

বাংলাদেশের সকল মুয়াল্লিম সহ দেশের সর্বশ্রেণীর মুসলমানদের ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন

নূরানী তা’লীমুল কোরআন বোর্ড বাংলাদেশ এর (প.নি.ক) মহাসচিব ও শাইখুল কোরআন হাফেজ ক্বারী বেলায়েত হুসাইন রহ. এর সাহেবজাদা
হাফেজ মাওলানা ইসামাঈল বেলায়েত হুসাইন সাহেব,

মঙ্গল বার ( ২৮শে জুলাই) নূরানী তা’লীমুল কোরআন বোর্ড বাংলাদেশ,কেন্দ্রীয় কার্যলয় থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জনকল্যাণ২৪ দেয়া এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি।

হাফেজ মাওলানা ইসমাইল বেলায়েত হুসাইন বলেন, বাংলাদেশের সকল মুয়াল্লিমসহ ও সারা দেশের সকল ধর্মপ্রাণ মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি দেশের সকল মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি আরও বলেন, মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আজহা। উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল আজহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

হাফেজ ইসমাইল বেলায়েত হুসাইন বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পার। পবিত্র এই দিনে বাংলাদেশ সহ বিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদ-উল আজহায় মহান রবের কাছ আমি এই কামনা করি।

এ সংক্রান্ত আরও সংবাদ