এবি পার্টি জৈন্তাপুর উপজেলা সমন্বয় কমিটি গঠন- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২০

এবি পার্টি জৈন্তাপুর উপজেলা সমন্বয় কমিটি গঠন- জনকল্যাণ২৪

জনকল্যাণ ডেস্ক: সিলেটের জৈন্তাপুর উপজেলায় “আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)” সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।শনিবার ২৫জুলাই স্থানীয় দরবস্ত বাজারে মোঃ আম্বিয়া হোসাইনকে সমন্বয়ক এবং সেলিম আহমদকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট এই সমন্বয়ক কমিটি গঠন করা হয়েছে।
এই সময় উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব, সিলেটের সমন্বয়ক জনাব ওমর ফারুক,কেন্দ্রীয় সদস্য এবং সিলেটের যুগ্ম সমন্বয়ক এডভোকেট হোসাইনুর রহমান লায়েছ,কেন্দ্রীয় সদস্য এবং সিলেটের যুব বিভাগ সমন্বয়ক তানজিল হাসান,কেন্দ্রীয় সদস্য শিক্ষানবিশ আইনজীবী জাহাঙ্গীর আহমদ, আহমেদ খলিল তাপাদার, মাওলানা আরিফুল হক ইদ্রিস সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, সবদিক থেকে দেশ আজ বিপর্যস্ত, মৌলিক অধিকার ভুলন্ঠিত।দেশের মানুষকে নানা কারনে রাজনীতি বিমুখ করে রাখা হয়েছে। পাশাপাশি মতাদর্শিক রাজনীতির মতপার্থক্য রাজনীতিতে বিভেদ তৈরি করেছে। জনগনের অধিকার নিয়ে কেউ কথা বলছে না।

বক্তারা বলেন,নবী মোহাম্মদ (সাঃ) সকল মত ও পথের অনুসারীদের নিয়ে একটি রাজনৈতিক ব্যবস্থা গড়ে তুলেছিলেন। বহুজাতিক এই রাষ্ট্র ব্যবস্থার লক্ষ্য ছিল জনকল্যাণ বা ওয়েলফেয়ার স্টেট। আমরা সেরকমই একটি রাষ্ট্র ব্যবস্থা গড়তে চাই। আমার বাংলাদেশ পার্টি আগামী দিনে মহান মুক্তিযুদ্ধের তিনটি মূলনীতি সাম্য, মানবিক মর্যাদা ও সামজিক সুবিচার প্রতিষ্ঠায় স্বচ্ছ গবেষনা লব্ধ রাজনীতির মাধ্যমে জনকল্যাণ ও ইনসাফপূর্ণ সমাজ ও রাষ্ট্র গঠনে কাজ করতে চায়। তাই দলমত নির্বিশেষে সবাইকে এবি পার্টির হয়ে কাজ করার আহ্বান জানান কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ।
উপজেলা সমন্বয়ক কমিটিঃ
উপদেষ্টা মন্ডলীঃ
১।এডঃ(শিক্ষানবিশ) জাহাঙ্গীর আহমদ।
২।তাজ উদ্দিন। (সভাপতি দরবস্ত বাজার ব্যবসায়ী সমিতি)
৩।মাওঃনুরুল ইসলাম (রাজনৈতিক ব্যক্তিত্ব এবং ফার্মাসিস্ট)
৪।জনাব,নাজিম উদ্দিন।(বিশিষ্ট সমাজসেবী এবং ব্যবসায়ী)
৫।কারী উযায়ের আহমদ(রাজনৈতিক ব্যক্তিত্ব এবং ব্যবসায়ী)
৬।জনাব,আব্দুর রহমান (বিশিষ্ট শিল্পপতি এবং সত্ত্বাধিকারী শাপলা টাওয়ার।
সমন্বয়ক কমিটিঃ-
১।সমন্বয়কঃ মোঃ আম্বিয়া হোসাইন
২।যুগ্ম সমন্বয়কঃ নাঈম আহমদ,সমছু আহমদ,ফখরুজ্জামান,নূর মোহাম্মদ,
৩।সহকারী সমন্বয়কঃইউছুফ চৌধুরী,এখলাছুর রহমান,ইমরান হাসিব।
৪।সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম,
৫।সহ সাংগঠনিক সমন্বয়ক দিলদার হোসেন।
৬।সমন্বয়ক সচিব,সেলিম আহমদ।
৭।যুগ্ম সমন্বয়ক সচিব,ইঞ্জিনিয়ার শামীম,হাফিজ মিসবাহ।
৮।সহকারী সমন্বয় সচিব বাবুল আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ