বন্যার্তদের মাঝে কেন্দ্রীয় ছাত্র জমিয়ত নেতা মুফতি জামিল কাসেমীর ত্রাণ বিতরণ – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:৪১ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০

বন্যার্তদের মাঝে কেন্দ্রীয় ছাত্র জমিয়ত নেতা মুফতি জামিল কাসেমীর ত্রাণ বিতরণ – জনকল্যাণ২৪

ছাত্র জমিয়ত বাংলাদেশ মৌলভীবাজার বড়লেখা উপজেলা নেতৃবৃন্দের সহায়তায় ০৭নং তালিমপুর ইউনিয়ন শাখার ব্যবস্থাপনায় এবং আসন্ন ০৭নং তালিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলিম-উলামা ও জনসাধারণ সমর্থিত, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কেন্দ্রীয় ছাত্রনেতা মুফতি জামিল আহমদ কাসিমীর অর্থায়নে, হাকালুকি হাওরাঞ্চলের পানিবন্ধী মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

গতকাল (রবিবার) সকাল ১০টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত চলে ত্রাণ সামগ্রী বিতরণ। এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী মুফতি জামিল কাসিমী বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সার্বিক খোজ-খবর নেন এবং সর্বদা মানুষের পাশে থাকার ও সেবা করার অংগীকার ব্যক্ত করেন। জনসাধারণ একজন আলিম জনপ্রতিনিধি পেয়ে হৃদয় থেকে আনন্দ প্রকাশ করে এবং উচ্ছ্বাসিত হয়। তাদের সর্বাত্মক সমর্থন এবং সহযোগীতায় এই আলিম জনপ্রতিনিধিকে বিজয়ী করার শপথ করে। হাওরাঞ্চলের ঐতিহ্যবাহী রাংজিউল জামিয়া নজিবিয়া ইসলামিয়া মাদ্রাসায়, মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা শায়েখ সালেহ নজিব আল আইয়্যুবীর সভাপতিত্বে বিকাল ০৩ঘটিকার সময় “মতবিনিময় সভা” অনুষ্ঠিত হয়। শায়েখের অসাধারণ মেহমানদারি এবং দিক-নির্দেশনায় কর্মীগণ উজ্জীবিত হয়।

এই দীর্ঘ যাত্রায় সফরসঙ্গী ছিলেন- ছাত্র জমিয়ত বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমাদুল হক উমামা, প্রাক্তন কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক হাফিয মাওলানা তায়্যিবুর রহমান, মৌলভীবাজার জেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা শিহাবুদ্দীন শাহ আলম, বড়লেখা উপজেলা যুব জমিয়ত সভাপতি হাফিয মাওলানা ইয়াহইয়া আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, দায়ী সম্পাদক হাফিয সিরাজুল ইসলাম, যুবনেতা মাওলানা শাহাবুদ্দীন, বড়লেখা উপজেলা ছাত্র জমিয়তের সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ। তালিমপুর ইউপি ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা ওলিউর রহমান শামিম, সাধারণ সম্পাদক হাফিজ এবাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাফিজ ফাহিম আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কাঁঠালতলি ইউপি ছাত্র জমিয়তের সভাপতি হাফিয মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক জুনাইদ আল হাবিব, যুবনেতা নাঈমুল হাসান, তালিমপুর ইউপি ছাত্র জমিয়তের সহ-সভাপতি জিয়াউর রহমান, মারুফ আহমদ, সহ-সাধারণ সম্পাদক হাফিয কিবরিয়া আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিয জামিল আহমদ, অর্থ সম্পাদক শাহেদ আহমদ, প্রচার সম্পাদক হাফিয হুসাইন আহমদ, স্কুল-কলেজ বিষয়ক সম্পাদক মারজান আহমদ, হাফিয হাবিবুল্লাহ সাদি, আহমদ সুমন, সাইদুল ইসলাম, সাঈদ আহমদ ঈমন, জালাল আহমদ সহ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ