ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন স্পিকার আয়াছ মিয়া – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৭:২৭ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০

ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন স্পিকার আয়াছ মিয়া – জনকল্যাণ২৪

মীম সালমান :: বাংলাদেশ ও বিশ্বের সব মুসলমানদের ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন লন্ডন টাওয়ার হ্যামলেটে’র প্রাক্তন স্পিকার, সাবেক ডেপুটি স্পিকার ও বিশ্বনাথ ওয়ান পাউন্ড হাসপাতালের সেক্রেটারি জেনারেল, বিশ্বনাথের কৃতিসন্তান কাউন্সিলর মোহাম্মদ আয়াছ মিয়া।

সোমবার ( ২৭শে জুলাই) ব্রিটেন থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গণমাধ্যমে দেয়া এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি।

আয়াছ মিয়া বলেন, বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি আরও বলেন, মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আজহা। উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল আজহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

আয়াছ মিয়া বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পার। পবিত্র এই দিনে বাংলাদেশ সহ বিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদ-উল আজহায় মহান রবের কাছ আমি এই কামনা করি।

এ সংক্রান্ত আরও সংবাদ