সাদিপুর ইউপি চেয়ারম্যান এর মৃত্যুতে ইসলামী ঐক্যজোট নেতার শোক – জনকল্যাণ২৪

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

সাদিপুর ইউপি চেয়ারম্যান এর মৃত্যুতে ইসলামী ঐক্যজোট নেতার শোক – জনকল্যাণ২৪

ওসমানীনগর উপজেলার ঐতিহ্যবাহী ২নং সাদিপুর ইউনিয়ন পরিষদের ক্ষমতাসীন চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও সালিশ ব্যক্তিত্ব হাজী আব্দুর রব-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ইসলামী ঐক্যজোটের যুগ্ম-সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্ব আ.ক.ম এনামুল হক মামুন।

সম্প্রতি গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন- হাজী আব্দুর রব চেয়ারম্যান একজন স্বচ্ছ রাজনীতিবিদ, সফল জনপ্রতিনিধি ও নিবেদিতপ্রাণ সমাজসেবক ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি এলাকার অবকাঠামোগত উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। বিশেষকরে সমাজের অনাথ, অবহেলিত ও দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে তিনি আজীবন নিরলসভাবে কাজ করে গেছেন।

তিনি আরো বলেন- আব্দুর রব চেয়ারম্যান ব্যক্তিগত জীবনে একজন সহজ, সরল, হাস্যোজ্জ্বল, নম্র, ভদ্র ও সজ্জন প্রকৃতির মানুষ ছিলেন। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে তার গুরুত্বপূর্ণ অবদানের কথা এলাকাবাসী চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

ইসলামী ঐক্যজোট নেতা বলেন- বৈশ্বিক মহামারির এই নিথর সময়ে তার এভাবে চলে যাওয়াতে আমি অত্যন্ত মর্মাহত এবং শোকাহত। তার মৃত্যুতে স্থানীয় রাজনৈতিক এবং সামাজিক ক্ষেত্রে যে অপূরণীয় ক্ষতি হয়ে গেলো, তা সহজে পূরণ হবার নয়।

শোকবার্তায় তিনি মরহুম হাজী আব্দুর রব চেয়ারম্যানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী-শুভানুধ্যায়ীসহ ব্যথাতুর সাদিপুর ইউনিয়ন তথা এলাকাবাসীর প্রতি গভীর সমবেদনা জানান। প্রেসবিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ