পূর্ব শত্রুতার জেরধরে ছাত্রলীগ নেতার উপর হামলা- জনকল্যাণ ২৪

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

পূর্ব শত্রুতার জেরধরে ছাত্রলীগ নেতার উপর হামলা- জনকল্যাণ ২৪

মাহদী জাকির,ভোলা জেলা তজুমউদ্দিন উপজেলা প্রতিনিধি:ভোলায় পূর্ব শত্রুতার জেরধরে পরিকল্পিতভাবে বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়ন এর ছাত্রলীগ নেতা ও বড় মানিকা ছাত্র কল্যাণ ঐক্য পরিষদের প্রচার সম্পাদক নাঈম মাতাব্বরকে কুপিয়ে যখম করেছে দুর্বৃত্ত্বরা।

এ হামলার কারণ হিসেবে জানা যায়, কিছুদিন পূর্বে সৈয়দপুর ইউনিয়ন দৌলতখানের দুই বখাটে যুুুবক নিজাম ও রায়হানের একটি অপকর্মে কাজে লিপ্তহলে বাধা দেন ছাত্রলীগ নেতা মিরাজ, হাসান ও নাঈম তাতে উভয়ের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। পরবর্তীতে স্থানীয় ৪ ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিসহ একটি শালিসি করে বিষয়টি ফয়সালা করে দেন তারা। তবে দীর্ঘদিন পর নাইম আজ দৌলতখানে গেলে তার উপস্তিতি টের পেয়ে বাড়িতে ফেরার পথে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাদের মটরসাইকেলের গতিরোধ করে নাঈম মাতাব্বরকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে যখম করে নিজাম, রায়হান ও তাহার শ্যালকসহ আরো ১০-১২ জন।

এতে নাঈম মাতাব্বর গুরতর আহত হয়, তার মাথা বড় যখম হয় এবং ডান হাত ভেঙ্গে যায়। এছাড়া নাইমের সাথে থাকা বাকি দুই জনের অবস্থাও আশংকাজক। এসময় নাঈমের পরিবারবর্গ অভিযোগ করে বলেন, তাদের কাছে থাকা দুইটি মোবাইলসহ পারভেজ এর কাছ থেকে নগদ বিশ হাজার টাকা হাতিয়ে নিয়ে যায়।

এ ব্যপারে আহত নাঈমের পরিবারের সাথে কথা বললে তারা জানায়, হামলাকারীদের বিরুদ্ধে দৌলতখান থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ