টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে দুই সহোদর নিহত- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৯:২৫ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২০

টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে দুই সহোদর নিহত- জনকল্যাণ২৪

ওসমান আল হুমাম, বিশেষ প্রতিনিধি কক্সবাজার:কক্সবাজার টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার দুই সহোদর নিহত এবং ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোর রাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকস আভাযানিক দল আটক আসামিদের স্বীকারোক্তি মোতাবেক মাদক পাচারকারীদের সংবাদ পেয়ে টেকনাফের চকবাজার এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে গুলি ছুড়লে পুলিশের এএসআই মাযহারুল, কনস্টেবল দিন ইসলাম ও আমজাদ হোসেন আহত হয়। তখন পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে ত২০ হাজার ইয়াবা,২টি অস্ত্র ও ১১টি কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রামের চন্দনাইশের আমিনুল হকের পুত্র মোঃ ফারুক (৩৭) ও আজাদুল হককে (২৪)গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

আহত পুলিশকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ দুই মাদক কারবারী সহোদরদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। কর্তব্যরত চিকিৎসক দু’ভাইকে মৃত্য ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ অভিযানের সত্যতা নিশ্চিত করেন। এই ঘটনায় জড়িতদের সংশ্লিষ্ট আইনে মামলা প্রস্তুতি চলছে।
তবে এ অভিযানের মাধ্যমে টেকনাফে বহিরাগত মাদকের বড় দুই শীর্ষ ডিলার বিয়োগ হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ