গ্যাসের দাবীতে গোয়াইনঘাট উদীয়মান’র মানববন্ধন অনুষ্ঠিত- জনকল্যাণ২৪

প্রকাশিত: ৯:৫৮ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২০

গ্যাসের দাবীতে গোয়াইনঘাট উদীয়মান’র মানববন্ধন অনুষ্ঠিত- জনকল্যাণ২৪

তোফায়েল আহমদ সোবহানী:- বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগ প্রদানের দাবীতে সিলেটের গোয়াইনঘাটে,গোয়াইনঘাট উদীয়মান তরুণ সংঘের উদ্যোগে আজ ১৭জুলাই শুক্রবার গোয়াইনঘাট সবজি বাজারের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গোয়াইনঘাট উদীয়মান তরুণ সংঘের
সিনিয়র সহ-সভাপতি মাওলানা কাউসার আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি আব্দুল্লাহ মাহফুজের পরিচালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. গোলাম আম্বিয়া কয়েছ, জমিয়তে উলামায়ে ইসলাম গোয়াইনঘাট উপজেলার সহ-সভাপতি হাফিজ তাজুল ইসলাম,সহ-সভাপতি মাওলানা ফরিদ উদ্দীন কয়েছ , লেঙ্গুড়া ইউ/পি প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ উদ্দীন, আব্দুল করিম দিলদার, ছাত্ররনেতা নহাফিজ জাকির হোসাইন, সীমান্তের আহ্বানের সভাপতি আবুল হাসানাত,খেলাফত মজলিসনেতা মাও. দেলওয়ার হোসাইন, আমিরুল প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন সংঠনের সহ-সভাপতি মাও: নিজাম বিন ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ সোবহানী, নাদিম বিন নাজমুন, হাফিজ এহসান উল্লাহ,নজরুল ইসলাম, আমিরুল ইসলাম,নাহিদ আহমদ সহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন-বাংলাদেশের প্রথম গ্যাস জৈন্তা থেকে আবিস্কার হয়,কিন্তু স্থানীয় ভাবে অগ্রাধিকার থাকলেও বিগত ৫০ বছর থেকে বৃহত্তর জৈন্তার জনগণ গ্যাস সরবরাহ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন। জৈন্তার গ্যাস আজ সারা দেশে সরবরাহ করা হচ্ছে। এই অঞ্চলের মানুষের প্রাণের দাবী বৃহত্তর জৈন্তায় সর্বত্র গ্যাস সংযোগ প্রদান করা এখন প্রাণের দাবীতে পরিণত হয়েছে।
বক্তারা অবিলম্বে গ্যাস লাইন সরবরাহের ব্যবস্থা করতে স্থানীয় সংসদ সদস্য,প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি সহ কর্তিপক্ষের সহযোগিতা কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ