ভোলা ভেদুরিয়ায় আটক এক চোর -জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

ভোলা ভেদুরিয়ায় আটক এক চোর -জনকল্যাণ২৪

 

মাহদী জাকির: ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নুর ইসলাম মিয়ার বাড়ি চুরি করে নগদ কেশ ও স্বর্ণের অলংকার নিয়ে যাওয়ার সময় নোমান ব্যাপারী নামে ধরা পরে এক চোর।

ঘটনা সূত্রে জানা যায়, ১২ তারিখ দুপুর থেকে নুর ইসলাম মিয়ার ছেলে ইমরান কে নোমান, মনির ও শাকিল নামে ৩ জন চোর অনুসরণ করে। পরে ১৩ জুলাই বাসার সবাই ঘুমিয়ে পরলে ভোর রাত ৩:০০ সময় চোর চুরির উদ্দেশ্যে ছাদ দিয়ে ঘরের ভিতর ঢুকে পরে, অলংকার ও নগদ টাকা নিয়ে মনির ও শাকিল বাহির হইয়া যায় । পরে নোমান ইমরানের রুমে ঢুকে তার মুঠোফোন নেওয়ার সময় ইমরানের পায়ে পারা দিলে ইমরান থাকে জরিয়ে ধরে।এমন সময় নোমানের হাতে থাকা চুরি দিয়ে ইমরানকে আঘাত করে পালানোর চেষ্টা করে , কিন্তু চুরির আঘাতটি তার পায়ে লাগে। আঘাত করার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ইমরান ওা তার মা নোমান কে আটকানোর চেষ্টা করে ।আবার তার মায়ের হাতে চুরি দিয়ে আঘাত করে। অবশেষ চোর কে আটক করে ইমরান, বাহিরে থাকা মনির ও শাকিল স্বর্ণ ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে বিষয়টি জানাজানি হলে উচ্চুক জনতা চোর দেখার জন্য বাসায় ভীর করে। পরে চোর নোমানের বাসা কোথায় জানতে চাইলে নোমান বলে, তার বাসা ধনিয়া ইউনিয়নের ৮নং ছোটআলমগীর মালেক ব্যাপারী বাড়ির, মৃত মালেক ব্যাপারীর ছেলে।

এলাকাবাসীরা বলেন তাদের এলাকায় কিছুদিন যাবত একের পর এক চুরি হচ্ছে।
পরে পুলিশকে অভিযোগ করলে পুলিশ চোর নোমান কে ভোলা সদর থানায় নিয়ে যায়।

এ সংক্রান্ত আরও সংবাদ